1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সামগ্রী প্রদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সামগ্রী প্রদান

  • Update Time : বুধবার, ৩ জানুয়ারী, ২০১৮
  • ১৮৩ Time View

আজহারুল হক ভূঁইয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামের (অবঃ)প্রাপ্ত পুলিশ কর্মকর্তা মরহুম আবদুল হামিদ চৌধুরীর পরিবারের পক্ষ থেকে বুধবার বিকেলে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সামগ্রী প্রদান করা হয়েছে। সামগ্রীগুলোর মধ্যে রয়েছে একটি আয়রন কাট, একটি হুইল চেয়ার, একটি পাম্প বেড ও একটি স্যালাইন ষ্ট্যান্ড।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ মধু সুদন ধর এর নিকট সামগ্রীগুলো হস্তান্তর করা হয় এ সময় অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মরহুম আবদুল হামিদ চৌধুরীর ছেলে আবদুর রশিদ চৌধুরী, আবদুস শহিদ চৌধুরী, আবদুল মমিন চৌধুরী, গ্রামের হাফিজ সুজা আহমদ চৌধুরী, মবশ্বির আহমদ, ফয়েজ আহমদ চৌধুরী তপু, এমদাদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। পুলিশ কর্মকর্তা মরহুম আবদুল হামিদ চৌধুরীর ছেলে আবদুর রশিদ চৌধুরী জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত কয়েক মাস আগে এসে জানতে পারি অনেক চিকিৎসা সরঞ্জাম নেই। তাই পারিবারিক উদ্যোগে কিছু সামগ্রী রোগীদের সেবায় কাজে লাগাতে প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com