1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হেনরি দে ও শাহজাহান শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

জগন্নাথপুরে হেনরি দে ও শাহজাহান শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত

  • Update Time : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৪১৮ Time View

স্টাফ রিপোর্টার ঃ জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের জমাত উল্যাহ আটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেনরি দে হেপি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি জগন্নাথপুর উপজেলার সভাপতি শাহজাহান সিরাজ কে জগন্নাথপুর উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিক মনোনীত করা হয়েছে। উপজেলা শিক্ষা কমিটি তাদের কে উপজেলার শ্রেষ্ট সহকারী শিক্ষক মনোনীত করেন।
জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন জানান সহকারী শিক্ষক ক্যাটাগরিতে হেনরি দে ও শাহজাহান সিরাজ কে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত করা হয়। এদিকে জমাত উল্যাহ আটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেনরি দে হেপি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি জগন্নাথপুর উপজেলার সভাপতি শাহজাহান সিরাজ কে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত করায় বিভিন্ন মহলের পক্ষ থেকে তাদের কে অভিনন্দন জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com