রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল জগন্নাথপুরের এক যুবকের মাথায় ৪ ইঞ্চি লম্বা শিং এই বৃদ্ধের! চাঁদাবাজির অভিযোগ দুই যুবলীগ নেতা গ্রেফতার দিরাইয়ে বিদেশীসহ গ্রেফতার-২

জগন্নাথপুরে ৫১টি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯
  • ৭৭৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যা পরিস্থিতি আরো অবনতি হয়েছে। জগন্নাথপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পানি ওঠে যাওয়ায় গতকাল সোমবার ও আজ মঙ্গলরার ৫১টি শিক্ষা প্রতিষ্ঠান সাময়িকভাবে বন্ধ ঘোষনা করা হয়েছে। ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ৪৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৬টি মাধ্যমিক বিদ্যালয় ও ২টি মাদ্রাসা প্রতিষ্ঠান। উপজেলার কলকলিয়া চিলাউড়া হলদিপুর, রানীগঞ্জ, আশারকান্দি ও পাইলগাঁও ইউনিয়ন ও পৌরশহরের বন্যা দুর্গত এলাকায় এসব প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুরের ৪৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণীকক্ষ ও প্রবেশপথে পানি ওঠে যাওয়া বিদ্যালয়গুলো সাময়িকভাবে বন্ধ ঘোষনা করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমী সুপারভাইজার অরূপ রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুরের নি¤œাঞ্চল বন্যা কবলিত হয়ে পড়ায় আমরা ৮টি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24