1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর-দ.সুনামগঞ্জের সকল সড়কে স্ট্রিট লাইটের আওতায় আসছে:পরিকল্পনামন্ত্রীর সচিব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন

জগন্নাথপুর-দ.সুনামগঞ্জের সকল সড়কে স্ট্রিট লাইটের আওতায় আসছে:পরিকল্পনামন্ত্রীর সচিব

  • Update Time : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১০০ Time View
সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের একান্ত সচিব জগন্নাথপুর উপজেলার সাবেক নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির বলেছেন, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান স্যারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। স্যারের নির্দেশে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কসহ জগন্নাথপুরের ক্ষতিগ্রস্থ রাস্তা-ঘাট দ্রূত সংস্কারের পদক্ষেপ নেয়া হয়েছে।
তিনি বলেন, জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জর সকল যাতায়াত রাস্তাগুলি স্ট্রিট লাইটের অাওতায় নিয়ে আসার জন্য স্যারের নির্দেশনায় প্রস্তাবনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। জগন্নাথপুরে প্রায় তিন বছর ইউএনওর দায়িত্বপালন করেছি। কাজেই জগন্নাথপুরের প্রতি আমার অন্যরকম দুর্বলতা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, মন্ত্রী মহোদয় (স্যারের) সংস্পর্শে থেকে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জসহ দেশের কল্যানে কাজ করতে চাই। এজন্যে তিনি সবার সহযোগিতা চেয়েছেন।
আজ শুক্রবার রাত ১০ টার দিকে জগন্নাথপুর উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে তাঁকে দেয়া সংবর্ধনা এবং প্রীতি সম্মেলনে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকারের পরিচালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাসিম, জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) ইয়াসির আরাফাত, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধর, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন প্রমুখ।পরে অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা খালেদ সাইফুল্লাহ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com