রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব? কাশফুলের শাদা যন্ত্রণা ||আব্দুল মতিন জগন্নাথপুরের মিরপুরে ডাকাত আতঙ্ক, রাত জেগে দলবেঁধে পাহারা চলছে কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে রোববার পরিকল্পনামন্ত্রী প্রধান অতিথি হিসেবে থাকবেন ৫ বছর পর কাল কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন: বিতর্কিত নেতৃত্ব চান না নেতাকর্মীরা তুরস্ক থেকে এসেছে দুই হাজার ৫০০ মেট্রিক টন পেঁয়াজ রাজধানীতে দুই বাসে আগুন সৌদিতে জগন্নাথপুরের কিশোরীকে আটককে রেখে অমানবিক নির্যাতন চলছে, মেয়েকে ফিরে পেতে মায়ের আহাজারি জগন্নাথপুরে আমনের বাম্পার ফলন হলেও, ন্যায্য দাম নিয়ে সংশয়ে কৃষকরা

জগন্নাথপুর পৌরশহরে ফুটপাত দখলমুক্তসহ সার্বিক উন্নয়নের আহবান ব্যবসায়ীদের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ৮১ Time View

 

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর পৌরশহরের সদর বাজারের ব্যবসায়ীদের সঙ্গে জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফের মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর বাজারের বড় গলিতে পৌরমেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে ও বাজার বনিক সমিতির সাবেক সাধারন সম্পাদক জগন্নাথপুরের সিনিয়র সাংবাদিক তাজউদ্দিন আহমদের পরিচালনায় মতবিনিয়ম সভায় বক্তব্য রাখেন পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশীদ ভূঁইয়া, ব্যবসায়ী নেতা ডাঃ আব্দুল আহাদ, বাজার বনিক সমিতির সভাপতি আফছর উদ্দিন ভূঁইয়া, পৌরপ্যানেল মেয়র শফিকুল হক, সোহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, গিয়াস উদ্দিন মুন্না, তাজিবুর রহমান, বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক জাহির উদ্দিন, বনিক সমিতির সাধারন সম্পাদক জুনেদ আহমদ ভূঁইয়া, ব্যবসায়ী হাজী ইকবাল হোসেন ভূঁইয়া, প্রনব বনিক, ছালিক আহমদ পীর, আব্দুল হাসিম, আনোয়ার হোসেন,সায়েক আহমদ, আব্দুল হাকিম, সাজ্জাদুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অনেকদিন ধরে পৌরশহরের প্রাণকেন্দ্র টিএনটি সড়কের ভরাটকৃত ড্রেন এর পাশে ফুটপাত দখল করে অবৈধভাবে দোকানপাক, ও স্থাপনা বসানো হয়েছে। নাগরিক সুবিদার্থে ফুটপাত দখলমুক্ত করে ক্ষুদ ব্যবসায়ীদের পূর্নস্থাপন করার জন্য আহবান জানানো হয়। এছাড়া, জলাবদ্ধতা নিরসন, সড়কবাতি স্থাপন, বাজার গলিগুলোর সংস্কার করা অতিরিক্ত পৌর কর কমানোসহ পৌরবাসির সুযোগ সুবিদা বৃদ্ধি করার দাবী জানানো হয়।
সভায় পৌরমেয়র আব্দুল মনাফ বলেছেন, পৌরশহরের উন্নয়ন ও সৌন্দর্যবর্ধণে ব্যবসায়ীসহ সকল মহলের সহযোগিতা প্রয়োজন। পৌরসভার জনসাধারনের উন্নয়নে আমাদের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন। সভায় তিনি আরো জানান, পৌরসভার সার্বিক উন্নয়নের জন্য বেশ কিছু বরাদ্দ পাওয়া গেছে। অচিরেই এ সব উন্নয়ন কাজ শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24