শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
অফিসার্স ক্লাব থেকে রানীগঞ্জের তহশীলদারসহ ৪ জুয়াড়ি গ্রেফতার আজানের মর্মবানী জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরশহরে স্টুডিও দোকানদারের মরদেহ পাওয়া গেছে হিন্দুরাষ্ট্রের পথে ভারত: সংসদে বিজেপি নেতা

বাসুদেববাড়ীতে আনন্দময়ীর ব্যতিক্রমী পূজা মন্ডপে মুগ্ধ দর্শনার্থীরা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮
  • ৭০ Time View

নিজস্ব প্রতিবেদক ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের পৌর এলাকার বাসুদেববাড়ীতে আনন্দময়ী পূজা মন্ডপের আয়োজনে এবার মুগ্ধ দর্শনার্থীরা।
বিশাল পুকুরে সুরম্য মন্ডপ তৈরী করে ব্যতিক্রম আয়োজন করা হয়েছে। প্রতিদিন রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান,নাটকসহ নানা আয়োজন। অষ্টমীর রাতে নাটক মহিষাষুর বধ দর্শকরা মুগ্ধ হয়ে উপভোগ করেন।
আকর্ষণীয় ও নজরকাড়া ফটক, আলোকসজ্জার মাধ্যমে মন্ডপ কে উপস্থাপন করা হয়েছে আকর্ষনীয়রুপে। পুকুরের পানিতে শিবলিঙ্গ ও মহাদেবের আসন বসানো হয়েছে। পুকুরে আলাদা মঞ্চ তৈরী করে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান।
প্রতিদিন উপজেলার লোকজন ছাড়াও দূর দূরান্ত থেকে মন্ডপটি দেখতে আসছেন দর্শণার্থীরা। মন্ডপের আকর্ষনীয় সৌন্দর্য্য দেখে সবাই খুশি।
পুকুর ও পুকুর পাড় কেন্দ্রিক এ পূজা মন্ডপটিতে উৎসবে ভিন্নমাত্রা যোগ করেছে।
সুসজ্জিত পথ অতিক্রম করে মন্ডপে পৌছলেই নজর কাড়বে ভিন্ন সাজের মন্ডপটি।
মন্ডপটি দেখতে আসা সুনামগঞ্জ জেলা শহরের নতুনপাড়ার বাসিন্দা জয় দে বলেন, সুনামগঞ্জ জেলা শহর ও জেলার বিভিন্ন উপজেলায় মধ্যে এ মন্ডপটি ব্যতিক্রম। আমরা আনন্দময়ীর আয়োজনে মুগ্ধ।
আনন্দময়ী পূজা কমিটির সভাপতি মিন্টু রঞ্জন ধর ও সাধারণ সম্পাদক কাজল বনিক জানান,আমরা চেষ্ঠা করেছি আনন্দময়ী আয়োজন কে ভিন্ন আঙ্গিকে সাজানোর।
এ বছর উপজেলার ৩৩টি পূজা মন্ডপের মধ্যে আমাদের মন্ডপে প্রতিদিন রয়েছে ভিন্ন ভিন্ন অনুষ্ঠান কর্মসূচী। সকল ধর্মের মানুষ আনন্দ আয়োজন উপভোগ করছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম বলেন,আনন্দময়ীর আয়োজন নিঃসন্দেহ প্রশংসনীয়। আনন্দময়ী পূজার উৎসবকে আনন্দময় করে তুলেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24