রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব? কাশফুলের শাদা যন্ত্রণা ||আব্দুল মতিন জগন্নাথপুরের মিরপুরে ডাকাত আতঙ্ক, রাত জেগে দলবেঁধে পাহারা চলছে কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে রোববার পরিকল্পনামন্ত্রী প্রধান অতিথি হিসেবে থাকবেন ৫ বছর পর কাল কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন: বিতর্কিত নেতৃত্ব চান না নেতাকর্মীরা তুরস্ক থেকে এসেছে দুই হাজার ৫০০ মেট্রিক টন পেঁয়াজ রাজধানীতে দুই বাসে আগুন সৌদিতে জগন্নাথপুরের কিশোরীকে আটককে রেখে অমানবিক নির্যাতন চলছে, মেয়েকে ফিরে পেতে মায়ের আহাজারি জগন্নাথপুরে আমনের বাম্পার ফলন হলেও, ন্যায্য দাম নিয়ে সংশয়ে কৃষকরা

জাতীয় পার্টিতে ত্যাগীদের মূল্যায়ন করা হবে: জিএম কাদের

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ মে, ২০১৯
  • ১৭৮ Time View
জাতীয় পার্টিতে এখন থেকে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন হবে বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। তিনি বলেছেন, আমি জমিদারি বা কর্তৃত্ব করতে আসিনি। সবার মতামতের ভিত্তিতে দল চলবে। ত্যাগীদের মূল্যায়ন হবে।

সোমবার পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতির এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টিতে কোনো বিদ্রোহ নেই জানিয়ে জিএম কাদের বলেন, কোনো বিদ্রোহ নেই। তবে কেউ শৃঙ্খলা ভঙ্গ করলে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

জিএম কাদের বলেন, ’৯০-এর পর দুঃসময়ে এ দলে এসেছি, কোনো কিছু পাওয়ার লোভে নয়, দুঃসময় মোকাবেলা করতে। সেই সময় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জেলে ছিলেন। তার মুক্তি ও দলকে সুসংগঠিত করতে এসেছিলাম।

নিজের জনপ্রিয়তার কথা উল্লেখ করে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ও বিএনপির বিরোধিতা মোকাবেলা করে এমপি হয়েছি। ২০০৯ সালে মহাজোট সরকারের হয়ে দুটি মন্ত্রণালয় সফলতার সঙ্গে পরিচালনা করার অভিজ্ঞতা আমার আছে।

তিনি বলেন, এখনও এমপি আছি এবং পাশাপাশি দলের চেয়ারম্যান আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। এ পদে থেকে আমি জমিদারি বা কর্তৃত্ব করব না। সবার মতামতের ভিত্তিতে দল পরিচালনা করব। এই দলে ত্যাগীদের মূল্যায়ন হবে। কেউ হুট করে এসে এখানে লাভবান হতে পারবে না। জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, চেয়ারম্যানের উপদেষ্টা নাজমা আক্তার, প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন, অধ্যাপক মাসুদা এ বশির, রেজাউল ইসলাম ভূঁইয়া, মহানগর দক্ষিণের জহিরুল ইসলাম রুবেল প্রমুখ।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একসঙ্গে দলকে এগিয়ে নেয়ার অঙ্গীকারও ব্যক্ত করেন তিনি।

সৌজন‌্যে যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24