রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল

জামালগঞ্জে প্রতারকের বিরুদ্ধে মামলা

জামালগঞ্জ সংবাদদাতা::
  • Update Time : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ১২৪ Time View

জামালগঞ্জে ঘর দেওয়ার কথা বলে ৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। জামালগঞ্জ উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোমিনপুর গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মুজাফর মিয়া (৫০) মামলাটি দায়ের করেন। গতকাল সোমবার সুনামগঞ্জের জামালগঞ্জ আমল গ্রহণকারী হাকিম আদালতে দন্ডবিধির ৪০৬/৪২০/৫০৬ (২য় খন্ড) ধারায় একই গ্রামের ৪ জনকে মামলায় বিবাদী করা হয়। তারা হলেন, মো. রাজত আলী (৬০) এবং তার ৩ ছেলে জাহাঙ্গীর আলম (৪৫), মো. শাহজাহান মিয়া (৪০) ও আবুল বাশার (৩৮)।
মামলার বিবরণে জানা যায়, বিবাদী জাহাঙ্গীর আলম প্রধানমন্ত্রীর কার্যালয়ে আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে চাকরি করেন। এমনটি প্রচার করে এই প্রকল্পের আওতায় ২ লাখ টাকা মূল্যের ঘর বিনামূল্যে দেওয়ার প্রস্তাব দিয়ে এলাকার হতঃদরিদ্র মানুষকে আকৃষ্ট করেন। এতে বাদী ইউপি সদস্য মুজাফর মিয়া তার সাথে কথা বললে বিবাদী জাহাঙ্গীর ঘর প্রতি ১০ হাজার টাকা দাবি করে। তারই প্রেক্ষিতে তিন দফায় ব্যাংক একাউন্ট ও নগদ অর্থ বিনিময়ের মাধ্যমে ৬ লাখ টাকা তুলে দেওয়া হয় জাহাঙ্গীর আলমের হাতে। কিন্তু পরে মোবাইল ফোনে ঘরের তাগাদা দেওয়া হলে শুরু হয় নানা টালবাহানা। ঘরপ্রত্যাশীদের চাপে বাদী মুজাফর মিয়া ঢাকা আশ্রয়ণ প্রকল্পের সংশ্লিষ্ট অফিসে গিয়ে জানতে পারেন বিবাদী জাহাঙ্গীর আলম নামে কেউ এখানে চাকরি করেন না। পরবর্তীতে বাড়িতে এসে বিবাদী অন্য ৩ জনকে অবগত করলে তারা বাদী ইউপি সদস্যের প্রতি ক্ষুব্ধ হয় এবং তাকে প্রাণে মরার হুমকি দেয়।
এ ব্যাপারে বাদীর পক্ষে দাঁড়ানো আইনজীবী এডভোকেট শাহীনুর রহমান শাহীন জানান, ‘বিজ্ঞ আদালত মামলাটি নিরপেক্ষ তদন্তের জন্য ডিবির কাছে হস্তান্তর করেছেন এবং তদন্ত রিপোর্ট আদালতকে অবগত করার নির্দেশ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24