1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জামালগঞ্জে ১৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

জামালগঞ্জে ১৮ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ২১৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জামালগঞ্জ সদর ও নবগঠিত জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দেড় ডজন চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্য পদে শতাধিক প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
তফসিল ঘোষণা করার পর থেকে দুইটি ইউনিয়নের ভোটার ও প্রার্থীদের মধ্যে নির্বাচনী আমেজ ও প্রচার প্রচারণা জমজমাট হয়ে উঠছে। আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সকল পদের সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে কোশল বিনিময় করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, জামালগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আ.লীগের দলীয় প্রার্থী জামিল আহমেদ জুয়েল, বিএনপির দলীয় প্রার্থী আব্দুল মতিন, স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, জালাল উদ্দিন, আবুল কালাম আজাদ, সদরের সাবেক সংরক্ষিত ইউপি সদস্যা শারমিন সুলতানা, জাহাঙ্গীর গনি চৌধুরী, মো. নাজিম উদ্দিন, মতিউর রহমান মতি, সদরের প্যানেল চেয়ারম্যান কামরুল ইসলাম, রুপম মিয়া, কামাল হোসেন।
নব-গঠিত ৬ নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, আ.লীগের প্রার্থী জামালগঞ্জ
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম নবী হোসেন, বিএনপির প্রার্থী সদরের সাবেক ইউপি সদস্য আলী আক্কাছ মুরাদ, স্বতন্ত্র প্রার্থী সদর ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, রজব আলী তালুকদার, মোবারক আলী তালুকদার, সমীর পুরকায়স্থ। সকল প্রার্থীরা তার কর্মী সমর্থক, শুভাকাংখি, আতœীয়স্বজনদের নিয়ে উৎসব মুখর পরিবেশে নির্বাচনী মনোনয়ন পত্র দাখিল করেন।
উল্লেখ্য, নির্বাচনী তফসিল অনুযায়ী আজ ২১ মার্চ বাছাই, ২৮ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ১৬ এপ্রিলে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ভোটার তালিকা অনুযায়ী ২ নং জামালগঞ্জ সদর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা-১৮৭১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা-৯৩০৫ ও মহিলা ভোটার সংখ্যা-৯৪১৪ জন। নব গঠিত ৬ নং জামালগঞ্জ উত্তর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৪৭৮৬ জন। এর মধ্যে পুরুষ সংখ্যা-৭৪৯১ ও মহিলা ভোটার সংখ্যা-৭২৯৫ জন।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. ইউসুফ-উর-রহমান বলেন, জামালগঞ্জের দুইটি ইউনিয়নের দেড় ডজন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্যা ও সাধারণ সদস্য পদে শতাধিক প্রার্থী উৎসাহ উদ্দিপনা নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com