Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জুনে শুরু হবে সিলেট-ঢাকা চারলেনের কাজ-উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার:: সরকারের ঢাকা-সিলেট মহাসড়ক চারলেনে উন্নীতকরণ সিলেটবাসীর দীর্ঘদিনের স্বপ্ন। এ নিয়ে সিলেটবাসীর জল্পনা-কল্পনার যেন শেষ নেই। কবে শুরু হবে, কিংবা আদৌ এ কাজ শুরু হবে কিনা তা নিয়ে সংশয়ের সৃষ্টি হয়েছে সিলেটবাসীর মনে। তবে সেই সংশয় আগামী ছয় মাসের জন্য উড়িয়ে দিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। তিনি আগামী জুন মাসে ঢাকা-সিলেট মহাসড়ক চারলেন প্রকল্পের কাজ শুরু হবে বলে সংসদে জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-সিলেট মহাসড়ক চারলেন প্রকল্পের কাজ উদ্বোধন করবেন বলে জানিয়েছেন তিনি।

রবিবার (৪ ডিসেম্বর) জাতীয় সংসদে সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া জানতে চান, সিলেট-ঢাকা সড়ক চারলেন হওয়ার খবরে সিলেটবাসীর মধ্যে আশার সঞ্চার হয়েছিল। কিন্তু কিছু সংবাদপত্রে কাজ বন্ধ হওয়ার খবরে আমরা হতাশ হয়েছি। কবে নাগাদ কাজ শুরু হবে বলে জানতে চান তিনি।জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সংবাদপত্রে কি লিখলো না লিখলো এটা দেখার বিষয় নয়। আগামী জুন মাসে কাজ শুরু হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
উদ্বোধন করবেন।

মন্ত্রী ওবায়দুল কাদেরের আশ্বাসে সিলেটবাসীর আশা আবারো উজ্জীবিত হলেও, বিশিষ্টজনেরা মনে করেন এই বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের পরিকল্পনা আরো খোলাসা করা উচিত। বিভিন্ন সময় বিভিন্ন গণমাধ্যমে বিভিন্ন ধরণের সংবাদ ছড়িয়ে পড়ায় অনেকেই বিষয়টি নিয়ে আগ্রহ হারিয়ে ফেলছেন।

Exit mobile version