1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

জেলা কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন

  • Update Time : শুক্রবার, ২৬ মে, ২০১৭
  • ৩০৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সুনামগঞ্জ জেলা কৃষক লীগের ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। অ্যাড. আসাদ উল্লাহ সরকারকে আহবায়ক, আব্দুল কাদির শান্তি, শফিকুল ইসলাম শফিক, জুনেদ আহমদ, গৌতম বণিক, বিন্দু তালুকদার, শাহ আলম শেরুল ও ফজলুর রহমানকে যুগ্ম আহবায়ক করে কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটির সদস্যরা হলেন, মঈনুল হক, অরুণ চন্দ্র দে, মফিজুল হক, সমর রায়, রিংকু চৌধুরী, রাসেল আহমদ, খসরু ওয়াহিদ চৌধুরী, কামরুল হাসান চৌধুরী মোমেন, রফিকুল ইসলাম, মহিবুর রহমান, তারেক মিয়া, সাব্বির আহম্মেদ, তাহের উদ্দিন, গোলাম আকরাম, মোবারক হোসেন, মনোয়ার হোসেন মনু, সাদেকুর রহমান, জাহাঙ্গীর আলম, মাসুদ মিয়া, লিটন চন্দ্র পাল, জোয়েদ হক, সালমা খানম, পারভীন আক্তার, নিজাম নূর, কমল উদ্দিন, রোকন উদ্দিন, জহিরুল হক, কুতুব উদ্দিন, বিকাশ পাল, আহমেদ আলী, আ. কুদ্দুস, খলিলুর রহমান ও হাবিবুর রহমান।
নতুন কমিটি অনুমোদন হওয়ায় বৃহস্পতিবার দুপুরে শহরে মিছিল সমাবেশ করেছেন আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। শহরের পৌর মার্কেট প্রাঙ্গণ থেকে মিছিল বের করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারে সমাবেশে মিলিত হয়।
জেলা কৃষক লীগের আহবায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য তারেক মিয়ার পরিচালায় সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, শফিকুল ইসলাম শফিক, বিন্দু তালুকদার, ও ফজলুর রহমান, সদস্য মফিজুল হক, রিংকু চৌধুরী, রাসেল আহমদ, রফিকুল ইসলাম।
এছাড়া মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক আলী আমজদ, শামছুল হক, শামছুল আলম, সদস্য জাহের মিয়া, সিদ্দিকুর রহমানম সাবেক যুবলীগ নেতা আবু তাহের তালুকদার ও আনোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com