শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই

তিন মোটরসাইকেল মালিককে খোঁজছে সিলেট পুলিশ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেট নগরীর বিমানবন্দর থানা এলাকায় বিভিন্ন সময়ে জব্দ হওয়া তিনটি মোটরসাইকেলের প্রকৃত মালিকের খোঁজ চায় পুলিশ। বৃহস্পতিবার মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মোটরসাইকেল তিনটির প্রকৃত মালিক মালিকানা দাবী প্রমাণে প্রয়োজনীয় কাগজপত্রসহ বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

জেদান জানান, গত ১৫ আগস্ট সাদা নীল রংয়ের ইয়ামাহা মোটরসাইকেল যার রেজি. নং সিলেট-ল-১১-৫২৫৫ ইঞ্জিন নং- ২১সি১০৮৫৯০১ চেচিস নং- এমই১২১সিও১১এ২০৮৫৮০৮ পরিত্যক্ত অবস্থায় এয়ারপোর্ট থানাধীন লন্ডনী রোড এলাকা জব্দ করা হয়। এয়ারপোর্ট থানার জিডি নং-৬০১।

এর আগে গত ২৯ জানুয়ারি নীল রংয়ের সুজোকি জিক্সার রেজিষ্ট্রেশন নাম্বার প্লেটবিহীন ১৫০ সিসি মোটর সাইকেল যার ইঞ্জিন নং- বিজিএ১১৬১৫৪৫ চেচিস নং- এমবি৮এনজি৪বিএইএফ৮১৫৫৭০৮ পরিত্যক্ত অবস্থায় ফাজিলচিশত এলাকা হতে জব্দ করা হয় (জিডি নং-৮৪১)।

এবং গত বছরের ৩০ নভেম্বর লাল রংয়ের ডায়ূন মোটরসাইকেল রেজিস্ট্রেশন নাম্বার সিলেট মেট্রো-১৪-৯৮৭০ ইঞ্জিন নং- ডিওয়াই১৫০এফএমজি-২*০১৭৩৬৭৫৪* চেচিস নং- এলএক্সএসপিসিসিএলওয়াই৬এল৪০৭৭৪৭৬* পরিত্যক্ত অবস্থায় হোসনাবাদ আবাসিক এলাকা হতে জব্দ করা হয়। এ বিষয়ে জিডি নং-১১৩৩।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24