1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে রাতে মাঠে নামছে বাংলাদেশ দল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

দক্ষিণ আফ্রিকা বিরুদ্ধে রাতে মাঠে নামছে বাংলাদেশ দল

  • Update Time : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১৬ Time View

স্পোর্টস ডেস্ক::

টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে আজ সোমবার রাতে নিজেদের দ্বিতীয় মাঠে নামছে বাংলাদেশ। নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ‘ডি’ গ্রুপের এ ম্যাচটি রাত সাড়ে আটটায় শুরু হবে।

দারুণ অবস্থায় থেকে বাংলাদেশ দল এ ম্যাচে মাঠে নামছে। প্রথম ম্যাচে শক্তিশালী শ্রীলঙ্কা হারিয়ে শুভ সূচনা করা বাংলাদেশ এ ম্যাচে জয় পেলেই সুপার এইটের পথে অনেকটা এগিয়ে যাবে। এ ম্যাচের পর বাংলাদেশের আরো দুটো ম্যাচ থাকবে। কিন্তু এ দুই ম্যাচে গ্রুপের অন্যতম দুই দুর্বল দল নেদারল্যান্ডস ও নেপালকে প্রতিপক্ষ হিসেবে পাবে টাইগাররা। সুপার এইটে যাওয়ার জন্য এই দুই ম্যাচের একটিতে জয়ই যথেষ্ঠ হবে।

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে অবশ্য দক্ষিণ আফ্রিকা একটু বেশি সুবিধাজনক অবস্থায় থাকছে। দুই জয় থেকে চার পয়েন্ট নিয়ে শীর্ষে। তাছাড়া আজকের ম্যাচের ভেন্যুর সঙ্গে তারা অনেক বেশি পরিচিত। আগের দুই ম্যাচই এখানে খেলেছে। বাংলাদেশ যে এ ভেন্যুর সঙ্গে অপরিচিত তা নয়। ভারতের সঙ্গে প্রস্তুতি ম্যাচ এখানে খেলেছে তারা

 

বোলিং ডিপার্টমেন্ট বাংলাদেশকে স্বস্তি দিলেও দলের টপ অর্ডার নিয়ে দুঃশ্চিন্তাকে দূরে সরিয়ে রাখতে পারছে না। শ্রীলঙ্কার বিপক্ষে দল জয় পেয়েছে ঠিকই তবে ব্যাটিং দুঃশ্চিন্তা হয়ে আছে। দক্ষিণ আফ্রিকা যে খুব স্বস্তি আছে তা কিন্তু নয়। দলটি টানা দুই জয় পেলেও ব্যাটিং লাইন নিয়ে রয়েছে অস্বস্তি।

প্রোটিয়াদের বোলাররা আগের দুই ম্যাচে দলের কাজ সহজ করে দিয়েছে। প্রতিপক্ষকে স্বল্প রানে বেঁধে ফেলায় ব্যাটাররা সহজে জয় তুলে নেয়। শ্রীলঙ্কার বিপক্ষে ঠিক একইভাবে জয় পেয়েছে বাংলাদেশ। বোলাররা ভালো করেছে, কিন্তু ব্যাটাররা বিশেষ করে টপ অর্ডার চরম ব্যর্থতার পরিচয় দেন।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের পেসাররা অসাধারণ বোলিং করেছেন। তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান দারুণ বোলিং করেন। একইভাবে প্রোটিয়া পেসাররাও আগুন ঝড়িয়েছেন। ফলে দুই দলের পেসারদের মধ্যে আজ লড়াইটা দারুণ জমে উঠেবে। পেসারদের এই লড়াইয়ের মাঝে যে দলের ব্যাটারদের ব্যাট ফুল ঝরাবে সেই হাসিটা তারাই হাসবে।

বাংলাদেশ দলে আজ ফিরতে পারেন শরিফুল ইসলাম। ইনজুরি আক্রান্ত শরিফুল পুরো ফিট না হলে বাংলাদেশ শ্রীলঙ্কার বিপক্ষে খেলা দলটির ওপর নির্ভর করবে।

সুত্র-আমাদের সময়

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com