শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১

দক্ষিণ সুনামগঞ্জে খেলার মাঠ দখলের চেষ্টা-মামলা দায়ের

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৫ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের কামরূপদলং মৌজাস্থিত সুলতানপুর কবরস্থান, শ্মশান, খেলার মাঠ, হিজল-করচ বাগান ও পুকুর-খালের জায়গা দখলকে কেন্দ্র করে পার্বতীপুর গ্রামের মজিবুর রহমান, তারিফ মিয়া, সিরাজ মিয়া ও সদরপুর গ্রামের আরজু মিয়া, আজিদ আলী ও আব্দুল কদ্দুছ সহ মোট ২৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রাম নিবাসী গৌছ আলীর ছেলে ছুরত আলী। মোকদ্দমা নং- বিবিধি-২৯৯/২০১৭।
অভিযোগ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাধীন কামরূপদলং মৌজাস্থিত ২০৪ নং জেএল’র ০৩ হতে ৩২৯ খতিয়ানের মধ্যে ১২৭ টি খতিয়ানের ৭১০ নং এসএ দাগে ১৫.০০ একর কবরস্থান, শ্মশান, খেলার মাঠ, হিজল-করচ বাগান ও পুকুর-খালের জায়গার রেকর্ডীয় মালিকগণ ভোগ দখলে থাকাবস্থায় মৃত্যুবরণ করায় বাদী সহ সূত্রে বর্ণিত মামলার সাক্ষীগণ উত্তরাধিকারীসূত্রে মালিক হইয়া ভোগদখলে আছেন। বর্ণিত কবরস্থান, শ্মশান, খেলার মাঠ, হিজল-করচ বাগান, পুকুর-খাল সুলতানপুর গ্রামবাসী গ্রামের উন্নয়নের স্বার্থে খেলার মাঠ ও গোচরণ ভূমি হিসাবে ব্যবহার ও খাল লিজ প্রদান করে লিজকৃত ভূমির লভ্যাংশ গ্রামের মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশান ঘাট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অর্থ ব্যয় করে আসছেন। গত ২২ সেপ্টেম্বর সকাল ০৯.০০ টায় সুলতানপুর গ্রামের আব্দুল আওয়াল, আব্দুল কাহার, আছমান আলী, চেরাগ আলী সহ কয়েক সাক্ষীগণ বর্ণিত ভূমির সীমানা নির্ধারণ করিতে গেলে বিবাদী মজিবুর রহমান, তারিফ মিয়া, সিরাজ মিয়া, আরজু মিয়া, আজিদ আলী, আব্দুল কদ্দুছগণ দেশীয় অস্ত্রশস্ত্র দেখিয়ে তাদেরকে আক্রমণের চেষ্টা করে ।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী অভিযোগ দায়ের করার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এবং তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য তদন্তকারী কর্মকর্তাকে নিদের্শ প্রদান করা হয়েছে বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24