Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দিরাইয়ে মোটর সাইকেল চুরি, ১০ ঘন্টা পর উদ্ধার

দিরাই প্রতিনিধি ::
দিরাই পৌর এলাকার আরামবাগ থেকে রবিবার সন্ধ্যায় চুরি হওয়া মোটরসাইকেলটি ১০ ঘন্টার মাথায় উদ্ধার করেছে থানা পুলিশ। দিরাই থানার নবাগত অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামের নেতৃত্বে রাত ৩ টায় করিমপুর ইউপির মকসদপুর গ্রাম থেকে মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। চোরের হামলায় মোটর সাইকেলের মালিক সাজু চৌধুরীসহ ৩ জন আহত হয়েছেন।
জানা যায় দিরাই পৌর এলাকার বাসিন্দা আখলুছ চৌধুরীর ছেলে সাজু চৌধুরী অন টেস্ট হিরো গ্লামার মোটরসাইকেলটি রাত অনুমান ৯ টায় বাসার সামনে থেকে চুরি হয়। তাৎক্ষণিকভাবে সাজু তার ভাই ভাতিজা নিয়ে বিভিন্ন এলাকায় তার মোটরসাইলের সন্ধান করতে থাকেন। এক পর্যায়ে তাদের কাছে খবর আসে বদলপুর গ্রামের চিহ্নিত মোটসাইকেল চুর বদলপুর গ্রামের আশ্বাদ মিয়া’র ছেলে ছায়েদ একটি মোটর সাইকেল নিয়ে বাড়ির দিকে গেছে। সাজু সহ কয়েক জন ছায়েদের খোজে বদলপুর গ্রামে যায়। এক পর্যায়ে ছায়েদকে ছাদিরপুর গ্রামে আরেক মোটরসাইকেল চুর জাকিরের বাড়ির সামনে পেট্রোল ভর্তি ড্রাম সহ আটক করে। এ সময় মোটর সাইকেলের বিষয় বিজ্ঞাসাবাদ করলে ছায়েদ ও তার সাথে থাকা কয়েকজন তাদের উপর হামলা চালায়। খবর পেয়ে রাত ১১ টায় দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহযোগিতায় ছায়েদকে থানায় নিয়ে আসে। ব্যাপক জিজ্ঞাসাবাদের পরে রাত ৩ টায় ছায়েদের স্বীকারোক্তিমতে মকসদপুর গ্রাম থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
দিরাই থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল ইসলাম বলেন, ‘মোটর সাইকেলের মালিক ও ছাদিরপুর গ্রামবাসির সহযোগিতায় চিহ্নিত চোর ছায়েদ (২২) কে আটক অবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তার স্বীকারোক্তির ভিত্তিতে মকসদপুর গ্রাম থেকে চুরি হওয়ার ১০ ঘন্টার মধ্যেই মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মোটর সাইকেলের মালিক সাজু চৌধুরী বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

Exit mobile version