Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দেবীগঞ্জে পুরোহিত হত্যায় তিনজন রিমান্ডে

স্টাফ রিপোর্টার::পঞ্চগড়ের দেবীগঞ্জে শ্রী শ্রী সন্তগৌড়ীয় মঠের অধ্যক্ষ যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার তিনজনের ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার জেলার সিনিয়র বিচারিক হাকিম মার্জিয়া খাতুন এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকালে আসামিদের আদালতে হাজির করে দুই মামলায় মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা আইয়ুব আলী। শুনানি শেষে বিচারক প্রত্যেককে মোট ১৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে পিপি আমিনুর রহমান সাংবাদিকদের বলেন, ‘হত্যা মামলায় ১০ দিন ও বিস্ফোরক মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।’ তিন আসামি হলেন- খলিলুর রহমান (৫৫), বাবুল হোসেন (২৮) ও জাহাঙ্গীর হোসেন (৩৩)।
এদের মধ্যে প্রথম দু’জন ‘জেএমবি সদস্য’ এবং অন্যজন ছাত্রশিবিরের স্থানীয় কর্মী বলে পুলিশ দাবি করেছে।উল্লেখ্য, গত রোববার সকালে দেবীগঞ্জের সন্তগৌড়ীয় মঠের অধ্যক্ষ যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। পালানোর আগে তাদের গুলি ও বোমায় আহত হন পূজারি গোপাল।
এ ঘটনায় নিহতের বড় ভাই রবীন্দ্রনাথ একটি হত্যা মামলা করেন। অস্ত্র ও বিস্ফোরক আইনে আরেকটি মামলা করে পুলিশ। দুই মামলাতেই অজ্ঞাতপরিচয় তিনজনকে আসামি করা হয়।
এদিকে দেবীগঞ্জ সদরের মধ্যপাড়া থেকে সোমবার বিকালে নাজমুস সাকিব নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকেও এ মামলায় আটক করা হয়েছে বলে তদন্ত কর্মকর্তা আইয়ুব আলী জানিয়েছেন।

Exit mobile version