Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দেশের মানুষ উন্নয়ন,গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে রায় দিয়েছে:এমএ মান্নান

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ -৩ আসনে আওয়ামী লীগ মনোনীত মহাজোটের প্রার্থী হিসেবে বিজয়ী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশের মানুষ উন্নয়ন,গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা অসাম্প্রদায়িক বাংলাদেশের অগ্রযাত্রার পক্ষে রায় দিয়েছেন। তিনি বলেন,দেশের মানুষ জঙ্গিবাদ, বোমা হামলা,সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জেগে উঠেছে বলেই দেশকে এগিয়ে নিতে উন্নয়নের পক্ষে রায় দিয়েছেন।

সোমবার তিনি নির্বাচনে বিজয়ী হয়ে জগন্নাথপুর উপজেলার আওয়ামীলীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীর সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথা বলেন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজিক পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ। এ সময় দুই থেকে তিন শতাধিক দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়া বিকেল তিনটার দিকে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আমন্ত্রণে প্রতিমন্ত্রী অফির্সাস ক্লাবে মতবিনিময়সভায় মিলিত হন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলমের সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী কর্মকর্তা গোলাম সারোয়ারের পরিচালনায় এতে বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন প্রমুখ।

প্রসঙ্গত রবিবার অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ১ লাখ ৬৫ হাজার ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীনুর পাশা চৌধুরী পান ভোট।

# আলী আহমদ
উপজেলা প্রতিনিধি
তাং ৩১-১৩-১৮

Exit mobile version