1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দোয়ারাবাজারে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় আটক ৬ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

দোয়ারাবাজারে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় আটক ৬

  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ২৬৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে বেধড়ক মারধর ও পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় ইউপি সদস্যসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে শুক্রবার রাতে মারধরের ঘটনায় আহত আরমিছ আলীর স্ত্রী হোছনা আক্তার দোয়ারাবাজার থানায় অভিযোগ (দোয়ারাবাজার থানার মামলা নম্বর ১০) দায়ের করেন।
আটককৃতরা হলেন— মান্নারগাঁও ইউপি সদস্য ফরহাদ আলম (৫৮), দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর গ্রামের মো. ছামাদের ছেলে সাকিল মিয়া (১৮), ইছাক আলীর ছেলে জাবেল মিয়া (২০), আমান আলীর ছেলে সাগর মিয়া (২২), আ. বারীর ছেলে ইছাক আলী (৫০), মো. মনফর আলীর ছেলে মো. জাহিদুল আলম রাজু (২২)। শনিবার বিকালে সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দোয়ারাবাজর থানা পুলিশের বিশেষ অভিযানে ধারালো অস্ত্র দিয়ে রক্তাক্ত জখমকারী ছয় জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে। এজহারনামীয় অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।
প্রসঙ্গত, গত শুক্রবার (২০ ডিসেম্বর) বিকাল পৌণে ৪টায় পূর্ব শত্রুতার জের ধরে মৃত ইলিয়াস আলীর ছেলে আরমিছ আলী কে বেধড়ক মারধর করে রক্তাক্ত আহত করে প্রতিপক্ষের লোকজন। দোয়ারাবাজার উপজেলার আজমপুর খেয়াঘাট এলাকায় এই ঘটনা। মান্নারগাঁও ইউপি সদস্য ফরহাদ আলমের ছেলে তুর্জ আলম, কমল আলম এবং কাননসহ কয়েকজন মিলে মারপিট করে আরমিছ আলী কে। এরপর হামলাকারীরা আরমিছ আলী কে গাড়িতে করে ইউনিয়নের কাটাখালী বাজারে নিয়ে যায়। সেখানকান মানুষজন অবস্থা দেখে পথরোধ করে। এসময় হামলাকারীরা আরমিছ আলী কে স্থানীয় ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসা দেয়। ঐ ফার্মেসী থেকে পুলিশ আরমিছ আলী কে উদ্ধার করে। পুলিশ আহত আরমিছ আলী কে মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর গ্রামের বাড়িতে নিয়ে আসে। পথে ইউপি সদস্য ফরহাদ আলমের বাড়ির সামনে থেকে ইউপি সদসস্যের ছেলে তুর্জ আলম ও কমল আলমকে আটক করে পুলিশ। সঙ্গে সঙ্গে ইউপি সদস্যের লোকজন রামদা, দা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তুর্জ ও কমলকে হাতকড়া পরিহিত অবস্থায় ছিনিয়ে নেয়। রাতে হাতকড়া উদ্ধার হলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত পুলিশের অভিযানে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com