শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরশহরে স্টুডিও দোকানদারের মরদেহ পাওয়া গেছে হিন্দুরাষ্ট্রের পথে ভারত: সংসদে বিজেপি নেতা জামিন শুনানি পেছালো, এজলাসে হট্টগোল, আইনজীবীদের অবস্থান মানবজাতির প্রতি কোরআনের অমূল্য উপদেশ

দ.সুনামগঞ্জে চুরির দায়ে ইউপি সদস্য আটক

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
  • Update Time : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ২১৩ Time View

দক্ষিণ সুনামগঞ্জে চুরি যাওয়া রড় সহ এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। রড পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন তিনি।
জানা যায়, পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি সড়কের কাজ চলছে। এই কাজটি এম এম বিল্ডর্স নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান বাস্তবায়ন করছে। দরগাপাশা ইউনিয়ন পরিষদের পাশেই আব্দুর রশিদ উচ্চ বিদ্যালরে দক্ষিণ পাশে এই সড়কের একটি ব্রিজ নির্মাণ হচ্ছে। এই ব্রিজের কাজে ব্যবহৃত রড নির্মাণ এলাকা থেকে চুরি করছিলেন ঐ ইউপি সদস্য ফরিদুল ইসলাম কুটি ও তার সহযোগীরা। কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন প্রমাণের অভাবে ধরতে পারেননি। পরে দক্ষিণ সুনামগঞ্জ থানায় এম এম বিল্ডার্স একটি সাধারণ ডায়েরী করেন। এর পর থেকেই পুলিশ ইউপি সদস্য ফরিদুল ইসলাম কুটিকে নজরদারির মধ্যে রাখে।
গত বৃহস্পতিবার রাতে জগন্নাথপুর থানা এলাকা থেকে দরগাপাশা ইউনিয়ন পরিষদের সদস্য মো. ফরিদুল ইসলাম কুটি ও তার সহযোগী সিএনজি চালক দেলোয়ার হোসেনকে চোরাই ২ শত কেজি রড সহ হাতে নাতে গ্রেফতার করে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারের পরেই গত শনিবার আরও ৩ শত কেজি রড উদ্ধার করা হয়।
গ্রেফতারে পর এম এম বিল্ডার্স এর হিসাব রক্ষক জামাল আহমদ বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা করেন। মামলা নং-১০, তারিখ-১৪.১১.২০১৯ইং।
দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাঁকে হাতে নাতে ধরেছি। অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চুরি যাওয়া রড উদ্ধার করেছি।
দরগাপাশা ইউনিয়ন পরিশদের চেয়ারম্যান মনির উদ্দিন জানান, তার বিরুদ্ধে আগেও চুরির অভিযোগ ছিল। পুলিশ প্রশাসনের কাছে আমার অনুরোধ এই ইউনিয়নের যারা চুরি পেশায় জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হোক।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মো. হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24