Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

দ.সুনামগঞ্জে পূবালী ব্যাংকের চেক ডিজঅনার মামলায় গ্রেফতার ১

দ. সুনামগঞ্জ প্রতিনিধি
দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় পূবালী ব্যাংকের চেক ডিজঅনার মামলায় সাইফুর রহমান (২৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ১ লক্ষ ৫৫ হাজার ৮৮৮ টাকার চেক ডিজঅনার মামলায় এ আসামিক গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া সাইফুর রহমান উপজেলার পশ্চিম পাগলা ইনিয়নের ইনাতনগর গ্রামের ফয়জুল হকের ছেলে।
জানা যায়, আসামী সাইফুর রহমান ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসের ২ তারিখ পূবালী ব্যাংকের পাগলা বাজার শাখা থেকে এজেন্ট নাফি বাংলাদেশের মাধ্যমে কনজুমার ক্রেডিট লোনের আওতায় গৃহিত (সি.এল.এস) নং- ৪৭৬৮ থেকে লোন উত্তোলন করে। পরবর্তীতে কিস্তি পরিশোধ না করায় ব্যাংকের পক্ষে কোর্টে মামলা করেন ব্যাংকের পক্ষ থেকে নাফি বাংলাদেশ পাগলা বাজার শাখা কর্তৃপক্ষ। আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলে আত্মগোপন করে সাইফুর। সোমবার দিবাগত রাত গোপন সংবাদে খবর পেয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী গ্রেফতারের বিষয়টি স্বীকার করে বলেন, ‘খবর পেয়ে গত রাতে তাকে গ্রেফতার করা হয়। চেক ডিজঅনার মামলায় সে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ছিলো। মঙ্গলবার তাকে কোর্টে পাঠানো হয়েছে।’

Exit mobile version