শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ২২তম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন সম্পন্ন জগন্নাথপুরে সেই সড়কে ২৩ কোটি টাকার টেন্ডার সম্পন্ন, নতুন বছরের শুরুতেই কাজ শুরু হতে পারে জগন্নাথপুরে ১৫ দিন পর অবশেষে ধান কেনা শুরু জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে দুর্বৃত্তরা হত্যা করল স্টুডিও’র মালিক আনন্দকে সিলেট জেলা আ’লীগের নেতৃত্বে লুৎফুর-নাসির, মহানগরে মাসুক-জাকির প্রতিবন্ধীদের জন্য প্রতিটি উপজেলায় সহায়তা কেন্দ্র: প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরশহরে স্টুডিও দোকানদারের মরদেহ পাওয়া গেছে হিন্দুরাষ্ট্রের পথে ভারত: সংসদে বিজেপি নেতা জামিন শুনানি পেছালো, এজলাসে হট্টগোল, আইনজীবীদের অবস্থান মানবজাতির প্রতি কোরআনের অমূল্য উপদেশ

নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন, জনভোগান্তি

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ৩১২ Time View

নতুন সড়ক আইন-২০১৮ এর সংশোধনের দাবিতে সুনামগঞ্জের জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট সকাল সন্ধ্যা পালিত হয়েছে।

আজ মঙ্গলবার সুনামগঞ্জ জেলা পরিবহন শ্রমিকের ডাকা পরিবহন ধর্মঘটের অংশ হিসেবে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন করা হয়।

এদিকে সকাল থেকে সবধরণের চলাচল বন্ধ থাকায় দুর্ভোগ পোহাতে হয় জনসাধারণকে।

স্থানীয়রা জানান, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে জগন্নাথপুর উপজেলাবাসীর যোগাযোগের প্রধান সড়ক জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক (জগন্নাথপুর-সিলেট সড়ক) এবং জেলা শহরের সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কটি। এই দুই সড়ক সহ জগন্নাথপুরের অভ্যন্তরিত সড়কে ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত যাত্রীবাহী মিনিবাসসহ সকল ধরনের যান চলচল করেনি। ফলে হঠাৎ করে সড়কে অর্বনীয় ভোগান্তির শিকার হয়েছেন মানুষজন।

জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নতুন সড়ক আইন সংশোধনের দাবেিত সুনামগঞ্জ পরিবহন শ্রমিকের আহবানে ডাকা ধর্মঘটের অংশ হিসেবে আমরা জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে সকাল সন্ধ্যা ধর্মঘট পালন করেনি । তবে সন্ধ্যার পর থেকে যানবাহন চলাচল করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24