1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্প, বিনামূল্যে ঔষধ ও কম্বল বিতরন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

নবীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্প, বিনামূল্যে ঔষধ ও কম্বল বিতরন

  • Update Time : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০১৬
  • ২৯৪ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ থেকে:নবীগঞ্জ উপজেলার হতদরিদ্র গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে সেনাবাহীর ১৭ পদাধিক ডিভিশনের ৫১ ফিল্ড মেডিক্যাল ক্যাম্প। তারা ২১ ডিসেম্বর থেকে মঙ্গলবার পর্যন্ত প্রায় ৮হাজার মানুষকে ফ্রি মেডিক্যাল চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ সামগ্রী বিতরন করেছে এবং প্রায় ১৫শত শীতার্ত মানুষের মধ্যে উচ্চ দামের কম্বল বিতরন করেছেন। গতকাল মঙ্গলবার উক্ত ফ্রি মেডিক্যাল ক্যাম্পে কম্বল ও ঔষধ সামগ্রী বিতরন করেন ক্যাম্প ইনর্চাজ লেঃ কর্নেল সুজা উদ্দিন। এসময় অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি এম এ আহমদ আজাদ, এন টিভি প্রতিনিধি মহিবুর রহমান চৌধুরী তছনু, ৭১ নিউজ টিভি প্রতিনিধি মতিউর রহমান মুন্না। এছাড়াও উপস্থিত ছিলেন- স্থানীয় ইউপি সদস্য আজমল হোসেন, সাংবাদিক এম এ মুহিত।
উলে¬খ্য যে- শীত কালীন ট্রেনিং‘র জন্য সেনাবাহিনীর কয়েকটি টিম নবীগঞ্জে বিভিন্ন এলাকায় অবস্থান করছে। তাদের এই মেডিক্যাল টিম উপজেলার দিনারপুর পাহাড়ী অঞ্চলের গজনাইপুর ইউনিয়নের লোগাঁও একটি পাহাড়ের পাশে ক্যাম্প করে সেনা বাহিনীর ১৭ পদাধিক ডিভিশনের ৫১ ফিল্ড মেডিক্যাল ক্যাম্প প্রায় ১ মাস যাবৎ স্থানীয় লোকজনকে ফ্রি মেডিক্যাল সেবা দিয়ে আসছে এবং ১৫ শত মানুষের মধ্যে কম্বল বিতরন করে এলাকায় প্রসংশা অর্জন করেছে। সেনা বাহিনীর ওই ক্যাম্পের ম্যাডিকেল টিম কয়েক লক্ষ টাকার ঔষধ ও কম্বল বিতরন করেছেন।
উপজেলার দেবপাড়া গ্রাম থেকে আসা বৃদ্ধা সফিনা বেগম(৬০) বলেন তিনি এই ফ্রি মেডিক্যাল ক্যাম্প‘র বিনামূল্যে ঔষধ পেয়ে তিনি মহা খুশি। তিনি বলেন- “আমি এত দামের ঔষুধ কিন্না খাইতাম পারলামনানে। আর্মি সাবরা আমরারে মাগনা (ফ্রি) এই ডাক্তারি পরীক্ষা কইরা ঔষূধ দিছইন, আল¬ায় তারারে ভালা করবা।”
উপজেলার কান্দিগাঁও গ্রামের ৭৫ বছরের বৃদ্ধ ফুলেছা বিবি বলেন, “আমি আগে কানে হুনতাম না, এখন আর্মি কেম্পের ঔষুধ খাইয়া ভালা অইগেছি, আমি অকন কানে হুনি।”
শতক গ্রামের আব্দুল মন্নান (৭০) বলেন- “আমরার এলাকাত আর্মিরা আওয়ায় আমরার উপকার অইছে, প্রর্তিদিনই তারা এলাকার শ শ মানুষরে মাগনা ডাক্তরি কররা। এবং তারা কোন টেকা পয়সা নেইন্না, একবারে মাগনা আমরারে শীতের কমলিও (কম্বল) দিছনইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com