মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে মুক্ত দিবস পালিত জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল জগন্নাথপুরে আইনশৃংঙ্খলা সভায়-আনন্দ সরকারের হত্যাকারিদের গ্রেফতারের দাবি জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত ১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু

নেশার টাকার জন্য স্ত্রী ও শিশু সন্তানকে পুড়িয়ে হত্যা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

মদ কেনার টাকা না দেয়ায় স্ত্রী ও সন্তানকে পুড়িয়ে মারলেন এক ব্যক্তি। বুধবার রাতে ভারতের মালদাহর বুলবুলচণ্ডীর হাবীবপুরে এ ঘটনা ঘটেছে।

শিবু সিং নামের অভিযুক্ত যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা।

বুধবার রাতে স্ত্রী ও দেড় বছরের ছেলের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন। মদ খাওয়ার টাকা না দেয়ায় রেগে গিয়ে শিবু এই ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

গুরুতর দগ্ধ অবস্থায় সোনালি সিং ও তার ছেলেকে হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

স্থানীয়রা জানিয়েছেন, তিন বছর আগে সোনালির সঙ্গে বিয়ে হয় শিবুর। নিয়মিত মদ পান করে বাড়ি ফিরত সে। এ নিয়ে সংসারে নিত্য অশান্তি লেগেই থাকত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24