সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:৪৯ অপরাহ্ন

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বৃহস্পতিবার জগন্নাথপুর আসছেন

স্টাফ রিপোর্টার
  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ৪৩৩ Time View
স্টাফ রিপোর্টার ঃ আগামীকাল বৃহস্পতিবার পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান জগন্নাথপুর আসছেন।
আজ বুধবার সুনামগঞ্জে আসছেন আসছেন তিনি রাত সাড়ে ৮ টায় তিনি জেলার দক্ষিণ সুনামগঞ্জস্থ ডুংরিয়া গ্রামের নিজ বাসভবনে আসবেন। এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ এনামুল হক।

আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুর উপজেলার আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে উপজেলার অসহায় ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে স্বেচ্ছাধীন প্রকল্পেন টাকা ও চেক বিতরণ এবং বেলা সাড়ে ১১টায় সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় নতুন তালিকাভূক্ত ব্যক্তিদের ভাতার বই বিতরণ করবেন তিনি। এছাড়াও দুপুর ২টায় উপজেলার পাইলগাঁও ইউনিয়নের বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন তিনি।
২ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলার অসহায় ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে স্বেচ্ছাধীন প্রকল্পের টাকা ও চেক বিতরণ করবেন তিনি। এদিকে দুপুর ২টায় সুনামগঞ্জ সদর উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরীতে যুক্তরাষ্ট্র ভিত্তিক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘দি অপটিমিস্ট’ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ অনুষ্ঠানে যোগ দেবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24