1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে কসাই খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডার জের ধরে কসাই খুন

  • Update Time : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ২২৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: বগুড়ার শিবগঞ্জে পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ধারালো দায়ের কোপে এক কসাইকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত আরেক কসাইকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। আজ মঙ্গলবার সকালে উপজেলার মাছপাড়া কারিগরপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত কসাইয়ের নাম সালজার রহমান (৫০)। তিনি উপজেলার দেউলী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের মৃত বাজি মোল্লার ছেলে। আর আটক কসাইয়ের নাম আদিল (৩২)। তার বাড়ি উপজেলার মাছপাড়া কারিগরপাড়া গ্রামে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, সালজার রহমান ও আদিল কসাই গাংনগর বাজারে গরুর গোশত বিক্রি ও গরু কেনাবেচা করতেন। ব্যবসার প্রয়োজনে আদিল কসাই কিছু দিন আগে সালজার কসাইয়ের কাছে ২০ হাজার টাকা ঋণ নেন। এ টাকা ফেরত না দেয়ায় দুই কসাইয়ের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়।

আদিল টাকা ফেরত দেয়ার নামে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সালজারকে তার বাড়িতে ডেকে নেয়। সেখানে টাকার অংক নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আদিল ক্ষিপ্ত হয়ে দা দিয়ে সালজারের ঘাড়ে কোপ দেন। এতে ঘটনাস্থলেই সালজার মারা যান। প্রতিবেশীরা টের পেয়ে দাসহ আদিলকে আটক করেন। পরে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আদিলকে গ্রেপ্তার ও নিহত সালজারের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com