1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পাকিস্তানে পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা বিস্ফোরণ, নিহত ৮ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

পাকিস্তানে পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা বিস্ফোরণ, নিহত ৮

  • Update Time : বুধবার, ৮ মে, ২০১৯
  • ৫০৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

পাকিস্তানের লাহোরের বিখ্যাত দাতা দরবার মাজারের গেটের বাইরে পুলিশের গাড়ি লক্ষ্য করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার স্থানীয় সময় সকাল পৌনে ৯টায় এ ঘটনা ঘটে। হামলায় কমপক্ষে আটজন নিহত এবং আরও ২৪ জন আহত হয়েছেন। নিহতের মধ্যে সাধারণ মানুষের পাশাপাশি পুলিশ সদস্যও আছেন।

পুলিশের বরাত দিয়ে দেশটির অন্যতম সংবাদমাধ্যম ডন জানিয়েছে, দাতা দরবার মাজারের ২নং গেটের কাছে পুলিশের একটি গাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই মাজারটিতে প্রচুর লোক সমাগম হয়। এটা কি ধরনের বিস্ফোরণ ছিল তা জানা যায়নি। তবে পুলিশের ধারণা এটি একটি আত্মঘাতী হামলা।

লাহোরের ডিআইজি কর্মকর্তা আশফাক আহমেদ খান জানিয়েছেন, বিস্ফোরণে এলিট ফোর্সের তিন সদস্য নিহত হয়েছেন। হামলায় এক বেসামরিক নাগরিক এবং এক নিরাপত্তারক্ষীও প্রাণ হারিয়েছেন। হামলায় আহতদের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মায়ো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই এলাকায় উদ্ধার অভিযান চালানো হচ্ছে। সেখানে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

হামলার ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী উসমান বুজদারও এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। দ্রুত এ ব্যাপারে তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি। আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতেও প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com