1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পুকুর থেকে চার শিশুর লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

পুকুর থেকে চার শিশুর লাশ উদ্ধার

  • Update Time : মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ২০৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::নিখোঁজ হওয়া চার শিশুর লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে চাঁদপুরের হাজীগন্জ উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ওই পুকুরে তাদের লাশ ভেসে ওঠে।
সোমবার দুপুরে গোসল করতে গিয়ে ওই চার শিশু নিখোঁজ হয়। নিহত শিশুরা সবাই সাঁতার জানলেও পুলিশ বলছে, পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহসান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন (১২)।
স্থানীয়রা ও নিহতদের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ৪ শিশু গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজা হয় এবং পরবর্তীতের মাইকিং করা হয়।
শুকু কমিশনার বাড়ির ইউছুফের ছেলে ইব্রাহিম মঙ্গলবার ভোরে ফজর নামাজের ওজু করতে গিয়ে তিন শিশুর লাশ পুকুরে ভাসতে দেখেন। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী দৌড়ে এসে প্রথমে তিনজনের ও পরে একজনের লাশ উদ্ধার করে।
স্থানীয় পৌর কাউন্সিলর শুকু মিয়া জানান, সোমবার দুপুরে শিশুরা বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিল।
লাশের সুরতহাল রির্পোটকারী হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৪ শিশু পানিতে ডুবে মারা গেছে।
অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
সুত্র সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com