1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রখর রোদ্র আর প্রচন্ড গরমে ঈদ উদযাপন করছেন জগন্নাথপুরবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

প্রখর রোদ্র আর প্রচন্ড গরমে ঈদ উদযাপন করছেন জগন্নাথপুরবাসী

  • Update Time : সোমবার, ১২ আগস্ট, ২০১৯
  • ২৮৬ Time View
গতকাল রোববার আবহাওয়া অধিদপ্তরের তথ্যে
 বলা হয়েছিল ঈদের দিন সোমবার সারাদেশ বৃষ্টি হবে। দিনভর গুড়িগুড়ি বৃষ্টি, মাঝাড়ি ও ভারী বর্ষন হওয়ার আভাস দেয়া হলেও সুনামগঞ্জের জগন্নাথপুরে আবহাওয়া অধিদপ্তরের তথ্যে অকার্যকর ছিল।
ঈদের দিন সকাল থেকে প্রখর রৌদ্র ছিল জগন্নাথপুরে। সেই সঙ্গে গরমের তীব্রতায় প্রায় ঘরবন্দিই অবস্থায় ঈদ উদযাপন করছেন উপজেলাবাসী।
সকাল থেকেই ঝলমলে রোদে ঈদের নামাজ আদায় করে কোরবানির পশু জবাইয়ের পর মাংস বন্টন করতে হয় লোকজনকে। প্রচন্ড তাপদাহে জনজীবন অতিষ্ঠ। গরমের কারনে
বাসা বাড়ি থেকে অনেকেই বাহিয়ে বের হচ্ছেন না। গরমের বৈদ্যুতিক পাকার বাতাসও যেন গরম হয়ে উঠছে।
জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সোহেল আহমদ বলেন, বৃষ্টিবিহীন তীব্র গরমের মধ্যে ঈদ উদযাপন চলছে। প্রখর রৌদ্রে প্রায় জনশূন্য হয়ে পড়েছে শহর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com