বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৩:০১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিনে শামীমা শাহরিয়ারের বস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৫৬ Time View

স্টাফ রিপোর্টার
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষে হাওরের বোরো ফসলহারা দুই শতাধিক দরিদ্র পরিবারের নারীদের মাঝে বস্ত্র বিতরণ করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি অ্যাড. শামীমা শাহরিয়ার।
ব্যক্তিগত তহবিল থেকে জামালগঞ্জের ফেনারবাঁক ইউনিয়নের রাজাবাজ, খোজারগাঁও, উজান দৌলতপুর, ভাটি দৌলতপুর, বিনাজুরা, লালপুর গ্রামের দরিদ্রের মাঝে শাড়ি বিতরণ করেন তিনি।
বৃহস্পতিবার দুপুরে ফেনারবাঁক ইউনিয়নের উজান দৌলতপুর গ্রামের মোড়ল বাড়ি দুর্গা পূজা মন্ডপ প্রাঙ্গণে এসব বস্ত্র বিতরণ করা হয়। বস্ত্র বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পূজা পরিচালনা কমিটির সভাপতি কবীন্দ্র সরকারের সভাপতিত্বে ও জেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ও হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সদস্য সচিব বিন্দু তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন অ্যাড. শামীমা শাহরিয়ার, জেলা কৃষক লীগের সদস্যা সালমা আক্তার চৌধুরী, জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আলী আমজদ, ফেনারবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য অজিত সরকার, ইউপি সদস্য আব্দুর রহিম,সাবেক ইউপি সদস্য একলিমুর রাজা চৌধুরী মানিক, সমাজসেবক আনোয়ার হোসেন, প্রণব তালুকদার, কংকন সরকার প্রমুখ ।
অনুষ্ঠানে অ্যাড. শামীমা শাহরিয়ার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু একজন সরকার প্রধান নন, তিনি মমতাময়ী মা। মানবতাবাদী মহিয়সী নারী। মায়ানমার থেকে নির্যাতনের শিকার ঘরবাড়ি হারা রোহিঙ্গাদের তিনি আশ্রয় দিয়েছেন। জাতিসংঘে রোহিঙ্গা জাতিগোষ্ঠীর পক্ষে জোরালো বক্তব্য রেখেছেন, ৬ দফা দাবি জানিয়েছেন। লাখ লাখ রোহিঙ্গা পরিবারকে থাকার ব্যবস্থা করে দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী সুনামগঞ্জের ফসলহারা হাওরবাসীর দুর্যোগে পাশে এসে দাঁড়িয়েছেন। ভিজিএফ কার্ডের মাধ্যমে চাল ও নগদ টাকা দিচ্ছেন। দরিদ্রের জন্য ওএমএস কার্যক্রম করেছেন। ক্ষতিগ্রস্ত কৃষকদের আগামী বোরো মৌসুমে সার- বীজ ও কৃষি উপকরণ দিবেন। কৃষকদের যতটুকু সহযোগিতা করার ততটুকুই করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন হাওরের কেউ না খেয়ে খাকবে না।
শামীমা শাহরিয়ার এর আগে একই ইউনিয়নের মাতারগাঁও, গঙ্গাধরপুর, ছয়হারা গ্রামের পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং স্থানীয় শতাধিক দরিদ্র নারীদের হাতে শাড়ি তুলে দেন।
এছাড়াও তিনি বিভিন্ন পূজা ম-প পরিদর্শন করে পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24