সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
বিজয় উৎসবে জগন্নাথপুরে ৪০ জন মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্টকার্ড বিতরণ জগন্নাথপুরে ১৪৫ ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ বিজয় দিবসে জগন্নাথপুরে বিএনপির উদ‌্যোগে বিজয় র‌্যালি, শ্রদ্ধা নিবেদন ও আলোচনাসভা অনুষ্ঠিত বিজয় দিবসে জগন্নাথপুরে আ.লীগের বিভিন্ন কর্মসুচী পালন স্বাধীনতার ৪৮ বছরেও সম্মানী ভাতা পাচ্ছেন না জগন্নাথপুরের ছয় মুক্তিযোদ্ধার পরিবার নবী-রাসুলদের দেশাত্মবোধ আজ মুক্তির দিন শালুকের ঠোঁটে ফুটে বিজয় || আব্দুল মতিন জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন জগন্নাথপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সম্পন্ন, ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত

প্রাইভেটকার-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে আগুন লেগে, দগ্ধ ৫

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ১০০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: ময়মনসিংহের ভালুকায় প্রাইভেটকার ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে প্রাইভেটকারে আগুন লেগে পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের স্থানীয় ডিগ্রি কলেজের কাছে ওয়াটার হাউজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে দগ্ধদের নাম-পরিচয় জানাতে পারেনি।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, প্রাইভেটকারটি ফিডার রোড থেকে মূল রাস্তার দিকে উঠছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের পাঁচ যাত্রী দগ্ধ হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24