সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন জ জগন্নাথপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সম্পন্ন, ১২টি শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত জগন্নাথপুরে প্রবাসি সংগঠনের উদ্যেগে দরিদ্র মানুষের মধ‌্যে ত্রাণ বিতরণ দিরাইয়ে সংঘর্ষ, গুলিতে নিহত ১, গুলিবিদ্ধসহ আহত ২০ ফ্রান্স আওয়ামী লীগের উদ্যাগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান ভারত থেকে ৯ পণ্য আমদানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার বাংলাদেশের সমাজ মেরামতের দায়িত্ব আলেমদের জগন্নাথপুরে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের কাজ পরিদর্শনে ট্রাস্টের প্রতিনিধিদল জগন্নাথপুরে একদিনে ১১ জন ডাক্তারের যোগদান

ফেসবুকে চাঁদাবাজির অভিযোগে যুবক গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮
  • ৫৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক: ফেনীর সোনাগাজীতে নূরনবী নামে এক বখাটে তার নিজের ফেসবুকে একাধিক পর্নো ছবির সাথে এক গৃহবধুর ছবি পোস্ট করে তার পরিবারের নিকট চাঁদা দাবি করে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, আহম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের বখাটে ছেলে নূরনবী দীর্ঘদিন যাবৎ ওই এলাকার প্রবাসী মোশাররফ হোসেনের স্ত্রী দুই সন্তানের জননী মুক্তা আক্তারকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে। অন্যথায় তাকে অপরহণ করার হুমকি দেয়।

ওই গৃহবধু তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তার ব্যবহৃত ফেসবুক থেকে একাধিক ছবি সংগ্রহ করে তার ব্যবহৃত ফেসবুকে (md nur nobi) বিভিন্ন পর্নো ছবির পাশে ওই গৃহবধুর ছবি পোস্ট দিয়ে হেনস্থা করে আসছে।

গৃহবধুর ছোট ভাই প্রবাসী মো. রিমন দেশে এসে ব্যাপারে নূরনবীর কাছে জানতে চাইলে সে তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তার বোনকে যেকোনো সময় অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি দেয়। এ নিয়ে তাদের দুজনের মাঝে তর্কবিতর্ক হয়।

এ ঘটনার জের ধরে ১৫ অক্টোবর (সোমবার) দুপুরে নূরনবী ও তার সহযোগি সালাহ উদ্দিনসহ ৪/৫ জন সশস্ত্র সন্ত্রাসি গৃহবধুর পিতার বাড়ি অর্থাৎ প্রবাসী মো. রিমনের বাড়িতে হানা দেয়। এসময় তাকে না পেয়ে অকথ্য ভাষায় গালি দিয়ে তাকে হত্যার হুমকি দিয়ে সন্ত্রাসিরা চলে যায়।

এ ব্যাপারে প্রবাসী মো. রিমন বাদি হয়ে সোমবার রাতে দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উল্লেখ্য, একই গ্রামের কামাল ডাক্তার বাড়ির নূর ইসলাম নামে এক বৃদ্ধ পাওনা টাকা চাওয়ায় বখাটে নূরনবী গত ১০ অক্টোবর অকথ্য ভাষায় গালি দিয়ে তাকেও হত্যার হুমকি দেয়। বৃদ্ধ নূর ইসলামও নূরনবীকে আসামি করে সোমবার রাতে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন অভিযোগগুলো প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।
সুত্র আলোকিত বাংলাদেশ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24