Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ফ্লোরিডা অঙ্গরাজ্য যুবলীগের কমিটি গঠন

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ফ্লোরিডা অঙ্গরাজ্যের যুবলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। দয়ান চৌধুরীকে সভাপতি ও রমিজ উদ্দিনকে আহমেদকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। ৩ এপ্রিল রাজ্যের ডেলরে বীচের সিবিক সেন্টারে সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনে ৫১ সদস্যের এই কমিটির তালিকা প্রকাশ করা হয়।

সম্মেলনে ঢাকা থেকে টেলিফোনে শুভেচ্ছা বক্তব্য দেন যুগলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

তিন পর্বে সাজানো সম্মেলনের প্রথম পর্ব উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন দয়ান চৌধুরী। প্রধান অতিথি ছিলেন মনজুর আলম শাহীন।

সম্মেলন উদ্বোধন করেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী। প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজ।

বিশেষ অতিথি ছিলেন ফ্লোরিডা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আমীর আলী চৌধুরী, ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, সহ সভাপতি মোহাম্মদ এমরান, সহ সভাপতি নওশাদ চৌধুরী, ওসমান চৌধুরী অপু, সাধারণ সম্পাদক এম রহমান জহির, যুগ্ম সম্পাদক কাজী আহসান হাবীব (টিপু), যুক্তরাষ্ট্র যুবলীগের অন্যতম সদস্য আতিকুর রহমান সুজন, একরামুল হক সাবু, স্বপন কর্মকার।

শুভেচ্ছা বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, “এখন সময় হচ্ছে দেশকে এগিয়ে নেওয়ার এবং বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ রচনায় তার কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে নিরলসভাবে কাজ করার। এ ক্ষেত্রে প্রবাসের যুবসমাজকে ঐক্যবদ্ধ থাকতে হবে।”

আন্তর্জাতিক মহলকে যারা নানা মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চক্রান্তে লিপ্ত রয়েছে, তাদেরকে চিহ্নিত করার ক্ষেত্রে যুবলীগ নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনের তৃতীয় পর্বে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যাহ্ন ভোজ।

Exit mobile version