Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

বাংলাদেশের অগ্রযাত্রা এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই- ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা বিজন কুমার দেব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব মানচিত্রে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিণত হয়েছে। বাংলাদেশের মান মর্যাদা ও অগ্রযাত্রা এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই। তিনি আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করে দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার আহ্বান জানান।
সুনামগঞ্জ জেলা তথ্য অফিস ও জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়ন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার এর সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসের অপারেটর শরিফ হোসেনের পরিচালনায় বুধবার জগন্নাথপুর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা ও একটি বাড়ি একটি খামার উপজেলা সমন্বয়কারী বিজয় কান্তি দাস। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, নাদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক রমেন্দ্র কুমার গোপ, ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, মজিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিনা খানম প্রমূখ।
সভায় ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত একটি বাড়ি একটি খামার, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা, নারী ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ ও পরিবেশ সুরক্ষা সহ ১০টি বিশেষ প্রকল্প বাস্তবায়নে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানানো হয়। সভায় বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Exit mobile version