1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম, সম্পাদক ইনান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম, সম্পাদক ইনান

  • Update Time : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১৭৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফ ইনান দায়িত্ব পেয়েছেন। সাদ্দাম ও ইনান দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী। সাদ্দামের বাড়ি পঞ্চগড়ে এবং ইনান বরিশালের ঝালকাঠী জেলার সন্তান।
আজ মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের সামনে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কমিটি ঘোষণা করেন।
ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের ১৩ দিন পর নতুন কমিটি ঘোষণা করা হলো।

সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সর্বশেষ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সাধারণ সম্পাদক (এজিএস) ছিলেন।

সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। একই বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন শেখ ওয়ালী আসিফ ইনান। তিনি ছাত্রলীগের সর্বশেষ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ ছাড়াও ইনান ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের কমিটিও ঘোষণা করা হয়। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি হিসেবে রিয়াজ মাহমুদ এবং সাধারণ সম্পাদক হিসেবে সাগর আহমেদের নাম ঘোষণা করেছেন ওবায়দুল কাদের।

অন্যদিকে রাজীবুল ইসলামকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি এবং সজল কুন্ডকে সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। আর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল করিম এবং তানভীর হাসান সৈকত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এর আগে ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু সম্মেলনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়নি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, আগামী ২৪ ডিসেম্বরের আগেই নতুন কমিটি ঘোষণা করা হবে।

এছাড়া গত ২ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা ছাত্রলীগ এবং এর পরদিন (৩ ডিসেম্বর) অপরাজেয় বাংলার পাদদেশে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় অনুষ্ঠিত হয়।





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com