সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু লজ্জা শুধু নারীরই নয়, পুরুষেরও ভূষণ জগন্নাথপুর মুক্ত দিবস আজ ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা জগন্নাথপুরে হালিমা খাতুন ট্রাষ্টের মেধা বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে তাওহিদা কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে পরিকল্পনামন্ত্রী- তোমাদের স্বপ্নের বাংলাদেশ আসছে জগন্নাথপুরে আমার বিদ‌্যালয়, আমার অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব?

বাসুদেববাড়ি আনন্দময়ী পুজা কমিটির আয়োজন শারদীয় উৎসবের আনন্দের মাত্রা বাড়িয়েছে

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৭৬ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌর শহরের বাসুদেববাড়ির পুকুরে আনন্দময়ী পুজা কমিটির আনন্দ আয়োজন পৌর শহরের শারদীয় দুর্গোৎসবের আনন্দ আয়োজনকে বাড়িয়ে দিয়েছে। পুকুরে প্যান্ডল তৈরী করে সুরম্য প্রতিমা ও মন্ডপ তৈরীর পাশাপাশি রয়েছে ব্যতিক্রমী আলোকসজ্জা। মহাসপ্তমীদিনে নানা আয়োজনে মুখরিত থাকে বাসুদেববাড়ি আঙ্গিনা। অষ্টমীতে বিশেষ নাটক ও নবমী দশমীদিনে রয়েছে নানা আয়োজন। জগন্নাথপুর উপজেলা সদরের বাসুদেববাড়ী আবাসিক এলাকার আনন্দময়ী পুজা কমিটির উদ্যোগে সপ্তমীদিনে ইসকন নামহট্রের পরিবেশনায় দিনব্যাপী ছিল নানা আয়োজন। সন্ধ্যায় সিলেট ইসকনের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বাসুদেববাড়িকে উৎসবমুখর করে তোলে। আনন্দময়ী পুজা কমিটির আনন্দ আয়োজন এবার জগন্নাথপুরের শারদীয় দুর্গোৎসবকে প্রান্তবন্ত করেছে।

বাসুদেববাড়ি আনন্দময়ী পুজা কমিটির সভাপতি মিন্টুর ঞ্জন ধর জানান, আনন্দময়ী পুজা কমিটির ব্যতিক্রমী আয়োজন শারদীয় দুগোৎসবকে প্রান্তবন্ত ও উৎসবমুখর করেছে। প্রতিদিন নানা আয়োজনে উৎসবকে রাঙ্গিয়ে রাখবে। উল্লেখ্য গত দু.বছর আমরা ক জনের ব্যনারে পুকুরে প্যান্ডেল তৈরী করে এ দুর্গোৎসবের যাত্রা শুরু হয়। এবার আনন্দময়ী পূজা কমিটির ব্যানারে ব্যতিক্রমী এ পুজা উদযাপিত হচ্চে। পাশেই রয়েছে বাসুদেবমন্দিরে দাস সম্প্রদায়ের পুজামন্ডপ। এদিকে সন্ধ্যায় সিলেটের অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলামসহ পুলিশের কর্মকর্কতাবৃন্দ বাসুদেববাড়ি আনন্দময়ী পুজা মন্ডপ পরির্দশন করেন। এসময় কমিটির নেতারা তাদেরকে স্বাগত জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24