মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৮:৫৬ পূর্বাহ্ন

বিশ্বকাপ ফুটবলের জমকালো আয়োজন শুরু হচ্ছে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ৯৮ Time View

বহুল অপেক্ষার ফিফা বিশ্বকাপ ২০১৮ আজ বৃহস্পতিবার রাশিয়ায় শুরু হতে যাচ্ছে। তার আগে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। ৮০ হাজার দর্শক ধারণক্ষম রাশিয়ার লুঝিনিকি স্টেডিয়ামে হবে উদ্বোধনী অনুষ্ঠানটি। বাংলাদেশ সময় রাত ৯ টায় মাঠে নামবে স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। তার আধঘণ্টা (রাত ৮.৩০ মিনিটে) আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন উপস্থিত থাকবেন। মাঠে থাকবেন ফিফা সভাপতি জিয়ান্তি ইনফান্তিনো। এছাড়া অন্যান্য দেশের ফুটবল ফেডারেশনের সভাপতিরা উপস্থিত থাকবেন রাশিয়া বিশ্বকাপ-২০১৮ উদ্বোধনী অনুষ্ঠানে।

উদ্বোধনী অনুষ্ঠানে রাশিয়া এবং অনান্য দেশের সাংস্কৃতিক এতিহ্য নিয়ে প্রায় ৫০০ নৃত্যশিল্পী এবং ব্যায়ামবিদ পারফর্ম করবেন। এছাড়া ইংল্যান্ডের অন্যতম সেরা সংগীত শিল্পী রবি উইলিয়ামের অনান্য বিদেশী পারফর্মদের সঙ্গে পারফর্ম করার কথা আছে। বাংলাদেশী টেলিভিশন চ্যানেলের মধ্যে বাংলাদেশ টেভিলিশন এবং মাছরাঙা টেলিভিশনে উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে। এছাড়া সনি ইএসপিএন দেখাবে উদ্বোধনী অনুষ্ঠান।

এরপর মাঠে নামবে স্বাগতিক রাশিয়া এবং সৌদি আরব। উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক তারকাদের মধ্যে উপস্থিত থাকবেন ব্রাজিলের রোনালদো। থাকবেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। লুঝিনিকির পাশাপাশি মস্কোর রেড স্কয়ারে আরও একটি কনসার্ট হওয়ার কথা আছে। সেখানেও কিছু বড় বড় তারকারা পারফর্ম করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24