রবিবার, ২১ জুলাই ২০১৯, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম:
সুনামগঞ্জে তিনটি ড্রেজার মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করল ভ্রাম্যমাণ আদালত প্রিয়া সাহার বিরুদ্ধে সিলেটে যুবলীগ নেতার রাষ্ট্রদ্রোহিতার মামলা প্রিয়া সাহার বিরুদ্ধে দুইটি মামলা দায়ের লন্ডনে প্রধানমন্ত্রীর সঙ্গে আ.লীগ নেতাদের সাক্ষাৎ গণপিটুনিতে নিহত নারী ছেলেধরা ছিলেন না.৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা জগন্নাথপুরে আশার আলো ফাউন্ডেশনের উদ্যোগে তিন শতাধিক বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ জগন্নাথপুরে বিপর্যস্ত যোগাযোগ ব্যবস্থা,১০ কোটি টাকার ক্ষতি, লাখো মানুষের দুর্ভোগ জগন্নাথপুরে বিদ্যুৎ স্পর্শে শিশুর মৃত্যু সুনামগঞ্জের নিরপরাধ ব্যক্তিদের মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে মানববন্ধন যে পরিচয়ে হোয়াইট হাউসে যান প্রিয়া সাহা

বিশ্বনাথে পুলিশের ওপর হামলা,এসআইসহ আহত ২

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯
  • ২২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের বিশ্বনাথের কুখ্যাত মাদক সম্রাট সুহেল মিয়া (৩২)’কে গ্রেপ্তার করতে গিয়ে তার (সুহেল) বাহিনীর হামলায় আহত হয়েছেন থানা পুলিশের এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকার।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার বৈরাগী বাজারে এ ঘটনাটি ঘটে। হামলা করে পুলিশের হাতে আটক হওয়া মাদক সম্রাট সুহেল মিয়াকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তার (সুহেল) সহযোগীতারা। এসময় অভিযানে অংশগ্রহনকারী পুলিশ সদস্যরা অবরুদ্ধ হয়ে পড়লে থানা থেকে অতিরিক্ত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করেন।

জানা গেছে, উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার পূর্বপাড়া (বিন্দাটেক) গ্রামের মৃত আহমদ আলী উরফে শাবাল শাহ বাড়িতে ওরুসের নামে অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছিলেন শাবাল শাহ’র পুত্র আশিক নূর এবং একই গ্রামের করিম বক্সের পুত্র মাদক সম্রাট সুহেল আহমদ, সুরুজ আলী ও কামরুল ইসলাম। এসব অসামাজিক কর্মকান্ডে প্রতিবাদ করায় অভিযুক্তরা আহমদ আলী উরফে শাবাল শাহর মেয়ে কলেজ ছাত্রী তাসলিমা বেগম (১৮)’কে ২০১৮ সালের ১৯ জুলাই মারধার করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং তাসলিমার ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ আসবাবপত্র লুট করে নেয়।

এঘটনায় গত বছরে ৪ সেপ্টেম্বর ৫ জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন কলেজ ছাত্রী তাসলিমা বেগম। অভিযোগটি দীর্ঘদিন তদন্তের পর বৃহস্পতিবার সকালে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে থানা পুলিশ।

এরপর ওই দিবাগত রাত ৮টার দিকে বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডুর নেতৃত্বে একদল পুলিশ বৈরাগী বাজার থেকে অভিযুক্ত সুহেল মিয়াকে আটক করে হাতকড়া লাগাতে চাইলে সুহেলের সহযোগী সুরুজ মিয়া, আলি নুর, লিলু মিয়া ও মানিক মিয়ার নেতৃত্বে তার (সুহেল) বাহিনীর লোকজন পুলিশের উপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা মারধর করে এসআই সবুজ কুমার নাইডু ও কনস্টেবল সুমন মালাকারকে আহত করে এবং পুলিশের হাত থেকে আসামী সুহেল মিয়াকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এসময় অভিযানে অংশগ্রহনকারী পুলিশ সদস্যরা অবরুদ্ধ হয়ে পড়লে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করেন। আহত পুলিশ সদস্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

ঘটনার পর বিপুল সংখ্যক পুলিশ বৈরাগীবাজার ও নওধার গ্রামে অভিযান চালালেও বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, কুখ্যাত অপরাধী সুহেল ও তার তার বাহিনীকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24