1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিয়েক কয়েক ঘন্টার মধ্যে কনের রহস্যজনক মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

বিয়েক কয়েক ঘন্টার মধ্যে কনের রহস্যজনক মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭
  • ২৫৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দুই কিশোর-তরুণীকে ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে রহস্যজনক মৃত্যু হয়েছে নবপরিণীতা তরুণীর। তার নাম শিউলি আক্তার (১৯)।

স্বজনদের অভিযোগ, গত সোমবার বাড়ির কেয়ারটেকার বাবুল ১৬ বছর বয়সী শাকিলের সঙ্গে জোর করে শিউলির বিয়ে দেওয়ায় অপমান সইতে না পেরে তিনি বিষপান করেন। হাসপাতালে নেওয়ার পর মঙ্গলবার সকালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেছেন মৃতের মা নার্গিস আক্তার। বিয়ের কাজিসহ এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

চকবাজার থানার এসআই আ ফ ম আতিকুর রহমান জানান, চকবাজারের কামালবাগ এলাকার ৩০/৬ নম্বর টিনশেড বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন শিউলি আক্তার। তিনি পুতুল তৈরির একটি কারখানায় কাজ করতেন। তাদের ঘরের পাশে একই মালিকের আরেকটি টিনশেড ঘরে পিতলের কারখানায় কাজ করে কিশোর শাকিল। তাদের দু’জনের মধ্যে জানাশোনা ছিল। মাঝে মধ্যে কথাবার্তা হতো।

এ বিষয়টি পছন্দ করতেন না টিনশেড বাড়ির কেয়ারটেকার বাবুল। গত সোমবার তিনি শিউলি ও শাকিলকে বলেন, তাদের দু’জনের ‘সম্পর্ক’ আছে, তাই বিয়ে করতে হবে। দু’জনের অভিভাবকদেরও বিষয়টি জানানো হয়। শিউলির মা বিয়েতে আপত্তি জানান। শাকিলও জানায়, তাদের মধ্যে সে রকম কোনো সম্পর্ক নেই। শিউলিও একই মন্তব্য করেন। কিন্তু বাবুল কোনো কথা না শুনে ভয় দেখান, বিয়েতে রাজি না হলে তাদের দু’জনের নামে অপবাদ রটানো হবে। এরকম চাপের মুখে একপর্যায়ে রাত ১টার দিকে কাজি ডেকে এনে বাবুলের ঘরে দু’জনের বিয়ে হয়। বিয়েতে মেয়ের পক্ষে তার মা ও ছেলের পক্ষে তার এক ভাই উপস্থিত ছিলেন।

বিয়ে সম্পন্ন হলে রাত ৩টার দিকে শিউলি ও শাকিল ঘুমাতে যান। মঙ্গলবার ভোর ৬টার দিকে শিউলির চিৎকারে সবার ঘুম ভাঙে। এ সময় তিনি জানান, তার প্রচ- শ্বাস কষ্ট হচ্ছে। স্বজনরা প্রথমে তাকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে শিউলিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি পুলিশকে না জানিয়ে লাশ নিয়ে যান বাবুল। লোকমুখে খবর পেয়ে পুলিশ মঙ্গলবার বিকেলে লাশটি উদ্ধার করে বুধবার ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।

পুলিশ জানায়, শিউলি বিষপানে আত্মহত্যা করেছেন বলে স্বজনরা জানালেও বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। অভিযুক্ত কাজি জাহাঙ্গীর আলম, কেয়ারটেকার বাবুল, তার সহযোগী শাহজাহান ও প্রতিবেশী মাকসুদাকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সুত্র -সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com