1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল জগন্নাথপুরের এক যুবকের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল জগন্নাথপুরের এক যুবকের

  • Update Time : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৩৪ Time View

সিলেটের কোম্পানিগঞ্জের ভোলাগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে এয়ারর্পোট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবক জগন্নাথপুরের সোয়েব আহমদ (২৪) মারা গেছেন।
আজ শনিবার সকাল সাড়ে ১১টায় তার জানাজা নামাজ শেষে তাকে পঞ্চায়িতী কবরস্থানে দাফন করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসি জানান, গতকাল শুক্রবার সকালের দিকে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের সবর মিয়ার ছেলে সোয়েব আহমদ মোটরসাইকেল যোগে সঙ্গে আরো দুই বন্ধুকে নিয়ে ভোলাগঞ্জে বেড়াতে যান। বিকেলের দিকে বাড়ি ফেরার পথে ভোলাগঞ্জের এয়ারর্পোট সড়ক দিয়ে আসার পথে একটি গাছের সাথে ধাক্কা গেলে গুরুত্বর আহত হন সুয়েব ও তার মোটরসাইকেল পিছনে বসে থাকা তার দুই বন্ধু। এরমধ্যে সুয়েব মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটের একটি বেসরকারি হাসপাতাল রাকিব রাবেয়া মেডিকেলে ভর্তি করা হলে রাত তিনটার দিকে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মোটরসাইকেলের চালক সুয়েব মিয়া ছিলেন। তবে সিলেটের বেসরকারি একটি হাসপাতালে কুহিনুর এখনও চিকিৎসাধীন রয়েছে। অপর যুবকের নাম পরিচয় পাওয়া যায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা। তবে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বিষয়টি তাদের জানা নেই।

এদিকে তরুন সোয়েবের লাশ আজ সকালে গ্রামের বাড়িতে এসে পৌছিলে সেখানে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতরণ ঘটে।শেষবারের মতো একনজর দেখতে শোকাহত মানুষের ঢল নামে।

স্থানীয় এলাকার বাসিন্দা উপজেলা যুবলীগের সহসভাপতি সালেহ আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সোয়েব আমাদের গ্রামের ছেলে। তার সাত মাসের এক শিশু কন্যা রয়েছে। সোয়েবের আকস্মিক মৃত্যুতে পরিবারের লোকজনের কান্না থামছেনা। এলাকায় শোকের  ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com