1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ব্রাজিল ফেবারিট খেতাব পাওয়ার মতো দল: মডরিচ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

ব্রাজিল ফেবারিট খেতাব পাওয়ার মতো দল: মডরিচ

  • Update Time : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৯০ Time View

স্পোর্টস ডেস্ক::
ক্রোয়েশিয়ার কোচ গ্লাটকো ডালিকের মতে, আসরের ভয়ঙ্কর দল ব্রাজিল। এখন পর্যন্ত আসরের সেরা। তাদের বিপক্ষে সর্বোচ্চটা দিয়ে লড়তে চান তারা। রাশিয়া বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে ফাইনালে তোলা এই কোচ জানান, তার শিষ্যরা শেষ পর্যন্ত লড়বেন। মৃত্যু নয়তো মুক্তি এমন লড়াইয়ে আত্মসমর্পণ করবেন না।
শুক্রবার বাংলাদেশ সময় রাত ৯টায় সেমিফাইনালে যাওয়ার ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও ক্রোয়েশিয়া। ওই লড়াই নিয়ে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এসে দলটির সেরা তারকা ও মিডফিল্ড মায়েস্ত্রো লুকা মডরিচ বলেছেন, আসরে তারা এখন পর্যন্ত যা খেলেছেন, ব্রাজিলের বিপক্ষে তার চেয়েও ভালো খেলতে হবে।
তিনি বলেন, ‘ব্রাজির সব সময় ফেবারিট দল। তবে এই বিশ্বকাপে, আমি মনে করি- তারা সত্যিই ফেবারিট খেতাম পাওয়ার মতো দল। পূর্বের ম্যাচগুলোতে যেমন আমরা সেরাটা দিয়ে খেলেছি, তাদের বিপক্ষে সেরাটা দিতে হবে। যদি সেটা দিতে পারে, তাহলে আমাদের সুযোগ আছে। গত ম্যাচে (জাপানের বিপক্ষে) যেটা করেছি তার জন্য আত্মতুষ্ট হলে চলবে না।’
মডরিচ জানিয়েছেন, তাদের সামনে আসরের সবচেয়ে বড় ম্যাচ অপেক্ষা করছে, ‘কোয়ার্টার ফাইনাল পর্যন্ত আসতে আমরা ভালো ফুটবল খেলেছি। কিন্তু আমাদের আরও ভালো খেলতে হবে। কারণ আমাদের সামনে বিশ্বকাপের সবচেয়ে বড় ম্যাচ।’ এছাড়া রিয়াল মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রের প্রশংসা করেছেন তিনি। জানিয়েছেন যে, ভিনিকে আটকাতে তাদের পরীক্ষা দিতে হবে।
দক্ষিণ কোরিয়ার বিপক্ষে বড় জয়ের ম্যাচে ‘সাম্বা নৃত্য’ দেখানোয় সমালোচনার শিকার হয়েছেন ব্রাজিলের ফুটবলার ও কোচ তিতে। তবে ব্রাজিলিয়ানদের উদযাপনে কোন সমস্যা নেই মডরিচের, ‘তাদের উদযাপনের নিজস্ব ধারা আছে, ঐতিহ্য আছে, সেটাই তারা করছে। এতে দলীয় ঐক্য প্রকাশ পাচ্ছে। তাদের নাচে আমাদের কোন সমস্যা নেই। কারণ তারা তাদের সংস্কৃতি তুলে ধরছে। তবে আমি আমার খেলোয়াড়দের নাচতে বলবো না।’
সৌজন্যে সমকাল

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com