মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে মুক্ত দিবস পালিত জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল জগন্নাথপুরে আইনশৃংঙ্খলা সভায়-আনন্দ সরকারের হত্যাকারিদের গ্রেফতারের দাবি জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত ১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু

ভয় আর আতঙ্কে কাটলো শ্রীধরপাশা দারুল উলূম মাদাসার শিক্ষার্থীদের

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৬৮ Time View

সুহেল হাসান ও কামরুল ইসলাম মাহি::
ভয় আর আতঙ্কে কাটলো শিক্ষার্থীদের। ঠাস ঠাস গুলির শব্দে যখন এলাকার বাতাস ভারি হয়ে উঠছিল তখন ভয়ে ক্লাস রুমের দরজা বন্ধ করে ঘন্টাব্যাপি আতঙ্কের মধ্যে কাটিয়েছেন জগন্নাথপুরের শ্রীধরপাশা দারুল উলূম মাদাসার শিক্ষার্থীরা। রোববার সরজমিন পরির্দশকালে কয়েকজন শিক্ষার্থী জানান, মাদ্রাসার নিকটবর্তী স্থানে দু’পক্ষের লোকজন সংর্ঘষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে ব্যবহৃত বন্দুকের গুলিবর্ষনে আতঙ্ক ছড়িয়ে পড়ে শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে। বেশ কয়েকটি গুলির ¯্রন্টিার মাদাসার ষ্টিলের দরজায় লেগেছে।

মাদ্রাসার ছাত্র জাকারিয়া খান, এহিয়া আহমদ ও মোস্তাক আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হঠাৎ করে মুর্মুর্ষ গুলির শব্দে আমরা ভয়ে পেয়ে যাই। কী করব বুঝে উঠতে পারছিলাম না। শিক্ষকরা দ্রুত শ্রেনী কক্ষের সব দরজা-জানালা বন্ধ করে আমাদের ক্লাস রুমে বসিয়ে রাখেন। কথাগুলো বললার সময় তাদের চোখে আতঙ্কের ছাপ দেখা গেছে।

মাদ্রাসার প্রধান শিক্ষক জুবায়ের আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সংঘর্ষে সময় শিক্ষার্থী শিক্ষকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। আমরা সকল শিক্ষার্থীদের ক্লাসরুমে নিরাপদে রাখেছিলাম।

জানা যায়, শনিবার শ্রীধরপাশা গ্রামের আবদুল মানিক ও ফয়সল আহমদের সঙ্গে একই গ্রামের জাবেদ আলম কুরেশীর পক্ষের লোকজনের মধ্যে মাদ্রাসার জমি নিলামকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজন সংঘর্ষে ছড়িয়ে পড়েন। এতে ৩৭জন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। প্রসঙ্গত, উল্লেখিত দু’পক্ষের মধ্যে র্দীঘদিন ধরে- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24