Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ভারত-পাকিস্তান গুলি বিনিময়

আবারও ভারত ও পাকিস্তানের মধ্যে গুলি বিনিময় হয়েছে। আজ সকালেও এমন গুলি বিনিময় হয়েছে। তবে এতে কোনো পক্ষে কেউ হতাহত হয়েছেন কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ভারতীয় মিডিয়ার খবরে বলা হচ্ছে, জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলার সুন্দারবানি সেক্টরে বিনা প্ররোচনায় পাকিস্তানি সেনারা ভারি গোলাবর্ষণ করছিল আজ সকালেও। এর ফলে কড়া জবাব দিতে বাধ্য হয়েছে ভারতীয় সেনারা।

অনলাইন জি নিউজ বলছে, অস্ত্রবিরতি লঙ্ঘন করে পাকিস্তানি সেনারা বৈষম্যহীনভাবে বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৮টা ৪৫ মিনিটে ভারতীয় অবস্থানে গুলি চালায়। রাতভর পাকিস্তানের দিক থেকে গোলা নিক্ষেপ অব্যাহত ছিল। তা চলেছে শুক্রবার সকাল পর্যন্ত।

অনলাইন জি নিউজ আরো বলছে, বিনা উস্কানিতে পাকিস্তানের ভারি গোলা বর্ষণের জবাবে ভারতীয় সেনারা গত ১৭ই আগস্ট রাজৌর জেলায় পাকিস্তানি একটি পোস্ট ধ্বংস করে দেয়। ওইদিন ভারতীয় সেনা সদস্য ল্যান্স নায়েক সন্দীপ থাপা মারা যান। পাকিস্তানি সেনাদের ছোড়া গুলিতে তিনি আহত হয়েছিলেন। তবে পরে মারা যান। তিনি ১৫ বছর আগে ভারতীয় সেনাবাহিনীতে যোগ দিয়েছিলেন। ১৭ই আগস্টের ওই ঘটনার কয়েক দিনের মাথায় আবার বৃহস্পতিবার পাকিস্তান একই কাজ করেছে।

Exit mobile version