1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মদপানে যুবলীগ নেতার মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

মদপানে যুবলীগ নেতার মৃত্যু

  • Update Time : শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ২০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: যশোরের অভয়নগর উপজেলায় বিষাক্ত মদপান করে মেম্বার ও যুবলীগ নেতা হোসেন আলী ফকিরের (৪০) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আলী ফকির শুভরাড়া ইউনিয়নের ইছামতি গ্রামের মৃত আবু তালেব ফকিরের ছেলে। তিনি উপজেলার শুভরাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও শুভরাড়া ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ছিলেন।

এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, বুধবার রাত ১১টার দিকে হোসেন আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার কয়েকজন বন্ধু। গভীর রাতে তাকে মোটরসাইকেলযোগে আবার বাড়িতে পৌঁছে দিয়ে যায়। এ সময়ে তিনি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন।

বৃহস্পতিবার সারা দিন তিনি অসুস্থ অবস্থায় বিছানায় শুয়ে ছিলেন। শুক্রবার সকালে তাকে স্থানীয় একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক তাকে হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোসেন আলীর চাচাতো ভাই শাহাজান ফকির (৩৮) জানান, তার ভাই হোসেন আলী পূর্বে নেশা করত। সামাজিক চাপে তিনি নেশা ছেড়ে দিয়েছিলেন। কিন্তু তার বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে বুধবার রাতে তাকে বিষাক্ত মদপান করিয়ে মোটরসাইকেলে বাড়িতে পৌঁছে দিয়ে যায়। যার কারণে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর ওসি শেখ গনি মিয়া বলেন, মদপানে ইউপি মেম্বার হোসেন আলীর মৃত্যু হয়েছে বলে শুনেছি। লাশ খুলনা মেডিকেল হাসপাতালে রয়েছে। আমি খুলনার সোনাডাঙ্গা থানাকে লাশের ময়নাতদন্তের জন্য বলেছি। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com