1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাদ্রাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেফতার-২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

মাদ্রাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেফতার-২

  • Update Time : সোমবার, ১৩ মে, ২০১৯
  • ২২৮ Time View

জগন্নাথপুর২২৪ ডেস্ক:: বরিশালের গৌরনদীতে এক মাদ্রাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার ও অপহরণের ১১ দিন পর অপহৃতাকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার শাওড়া গ্রামের বাসিন্ধা ও গৌরনদী আল হেলাল দাখিল মাদ্রাসার ১০ শ্রেণির ওই ছাত্রীকে তার সহপাঠী ও প্রতিবেশি মো. জুলহাস সরদারের মেয়ে মুনিয়া আক্তার গত ২ মে বিকেল ৫টার দিকে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর সে ওই বাড়ির উত্তর পাশের সড়কে আগে থেকেই মাহিন্দ্রা নিয়ে অপেক্ষায় থাকা অপহরণকারীদের হাতে তুলে দেয়। পরে অপহরণকারীরা ওই ছাত্রীকে উপজেলার নাঠৈ গ্রামের আমিনুল ইসলাম হাওলাদারের ছেলে রাসেল হাওলাদারের সঙ্গে জোরপূর্বক বিয়ে দেয়। পরে রোববার গভীর রাতে ওই ছাত্রী একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে ফোন করে তার বাবাকে ঘটনাটি জানায়। একই সঙ্গে নিজের অবস্থান জানিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করার জন্য বাবার কাছে আকুতি জানায়। পরে তার বাবা সোমবার ভোরে ঘটনাটি গৌরনদী মডেল থানাকে জানালে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আমিনুল ইসলাম হাওলাদারের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার এবং রাসেল হাওলাদার (২০) ও এবং তার সহযোগী জুলহাস সরদারকে গ্রেফতার করে।

গৌরনদী মডেল থানার এসআই মো. তৌহিদুজ্জামান জানান, মাদ্রাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় সহপাঠি মুনিয়া আক্তারসহ ৬ জনকে আসামি করে সোমবার দুপুরে ওই ছাত্রীর বাবা মামলা দায়ের করেছেন। পুলিশ গ্রেফতার দুজনকে আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেল হাজতে পাঠান। ওই ছাত্রীকে বরিশাল ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। মঙ্গলবার সকালে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার শারীরিক পরীক্ষা সম্পন্ন হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com