Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মান্নান ও ডন ঐক্য নেতাকর্মীদের উল্লাস

স্টাফ রিপোর্টার ::সুনামগঞ্জ -৩ আসনে আওয়ামীলীগে বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও আওয়ামীলীগ নেতা সাবেক পররাষ্ট্রমমন্ত্রী আব্দুস সামাদ আজাদ তনয় আআওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ ডনের মধ্যে আজ এক সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়। বৈঠকে উপস্হিত জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন,আওয়ামীলীগ নেতা এম এ মান্নান ও আজিজুস সামাদ ডনের মধ্যে আন্তরিক পরিবেশে সৌজন্য বৈঠক হয়েছে।এতে করে নেতাকর্মীরা নৌকার বিজয় সুনিশ্চিত করতে শতভাগ আশাবাদী হয়ে উঠেছেন।আগামীতে দুজন একসাথে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করবেন বলে আমাদের প্রত্যাশা রয়েছে।

বৈঠকে উপস্হিত আরেক নেতা জানান, বৈঠকে আওয়ামীলীগ নেতা এম এ মান্নান আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ ডন কে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার আহ্বান জানালে আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ ডন নৌকার বিজয় সুনিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে এম এ মান্নান ও আজিজুস সামাদ ডনের মধ্যে বৈঠকের খবরে নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের  নেতাকর্মীদের মধ্যে আনন্দ উল্লাস দেখা দেয়।

 

Exit mobile version