মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ভ্রাম্যমান আদালতের টের পেয়ে পেঁয়াজ ১৭০ থেকে নেমে এলে ১২০ টাকা কেজি জগন্নাথপুর উপজেলাকে মাদকমুক্ত করতে মতবিনিময়সভা অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের আরো পাঁচজন গ্রেফতার নবীজীর কাছে যে সকল বেশে হাজির হতেন জিবরাইল (আ.) অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে পণ্য পরিবহন মালিক শ্রমিক লবনের গুজব জগন্নাথপুরের সর্বত্রজুড়ে,ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ, চলছে মাইকিং জগন্নাথপুর বাজারে লবন নিয়ে গুজব জগন্নাথপুরে আমনের ফলনে কৃষক খুশি জগন্নাথপুরে দুই মেধাবী শিক্ষার্থীর সহায়তায় এগিয়ে এলেন লন্ডন প্রবাসী মোবারক আলী জগন্নাথপুরে ৬ দিন ধরে মাদ্রাসার নৈশ্য প্রহরী নিখোঁজ

মাহে রমজান উপলক্ষে জগন্নাথপুরে প্রবাসিদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭
  • ৮১ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসি তাজউদ্দিন ময়না ও শামীম মুরাদকারের যৌথ অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও অসহায় দরিদ্র লোকজনের মধ্যে পবিত্র মাহে রমজান উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে।
বিতরনী অনষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর বাজার বনিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক জগন্নাথপুর প্রেসক্লাব’র সহসভাপতি দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি তাজউদ্দিন আহমদ। এ সময় স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজ্জাদ, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সহ-সভাপতি আমিনুল ইসলাম, হাজী আব্দুর রজাক, হিজলা নাদামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জয়নাল মিয়া, আওয়ামীলীগ নেতা নুরুল হক, যুবলীগ নেতা দিলু বক্স, আঙ্গর মিয়া, হাজী আসাদ উল্লা, উসমান বক্স, মীর নানু বক্স, সাইদুর রহমান, প্রবাসি তাজউদ্দিন ময়নার সভাপতিত্বে লিংকসন মিয়া উপস্থিত ছিলেন প্রমুখ।
এলাকার ২৮০ জন ফসলহারা কৃষক ও অসহায় দরিদ্র লোকজনের মধ্যে জনপ্রতি ১৫ কেজি চাল, ৫লিটার তেল, ১ কেজি খেজুর, ২ কেজি ছানা, ২ কেজি চিনি, ২ কেজি ডাল বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি জগন্নাথপুর বাজার বনিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক জগন্নাথপুর প্রেসক্লাব’র সহসভাপতি দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি তাজউদ্দিন বলেছেন, যে কোন দূর্যোগে যার যার অবস্থান থেকে মানুষের কল্যানে কাজ করা নৈতিক দায়িত্ব। সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24