1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে

  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯১১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে প্রার্থী মিরপুর গ্রামের আব্দুল ওহাব এর মনোনয়নপত্র আপিলে বৈধ ঘোষনা করা হয়েছে।
আজ রোববার  সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার শুনানি শেষে মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় সুত্র জানায়, আইনি জটিলতার নিসরনের পর দীর্ঘ ১৬ বছর জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে ৭ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে আব্দুল ওহাব গত ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল করেন। গত ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ে জাতীয় ভোটার আইডি কার্ডে অনুয়ায়ী ২৪ বছর ১১ মাস হওয়ায় তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়। পরে এই রায়ের বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আপিল করলেও কর্মকর্তা বাতিলকৃত মনোনয়নের বৈধতা দেন। এখন আর নির্বাচনে অংশ নিতে বাঁধা নেই।

আপিলকারী প্রার্থী আব্দুল ওহাব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, জাতীয় ভোটার আইডি কার্ডে ভুলক্রমে জন্ম তারিখ লেখা হয় ২৬-০৯-১৯৯৪ইং। প্রকৃতপক্ষ আমার জন্ম তারিখ ২৬-০৯-১৯৬৪ ইং। বাছাইকালে বয়স কমের কারণে মনোনয়নপত্র বাতিল করা হয়। পরে আমি এবিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তার নিকট আপিল করলে তিনি আপিলে আমার মনোনয়নপত্রের বৈধতা ঘোষণা করেছেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আপিলের বৈধতা ঘোষনা করা হয়েছে বাতিলকৃত প্রার্থীর মনোনয়নপত্র। নির্বাচন করতে তাঁর আর কোন বাঁধা নেই।

সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার মনোনয়নপত্র বৈধতার সত্যতা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com