মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০২:৪৮ অপরাহ্ন

মিয়ানমার অভিমুখে ১৮ ডিসেম্বর লং মার্চ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬
  • ৩৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম বলেছেন, রোহিঙ্গাদের ঘরবাড়ি ও গ্রামগুলোতে অগ্নিসংযোগ, বেপরোয়া মানুষ হত্যা আর ধর্ষণের মত অমানবিক ঘটনাগুলোকে কফি আনান গণহত্যা বলতেও চাননা। শিশু সন্তানদেরকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে আছড়ে মেরে ফেলছে। রোহিঙ্গা সমস্যা রাজনৈতিকভাবে সমাধান হবে বলে মুখ বন্ধ করে থাকলে হবে না। এর সুষ্ঠু সমাধান করতে হবে।

তিনি আরোও বলেন মিয়ানমারে গণহত্যা ও বর্বরতা বন্ধ না হলে পীর সাহেব চরমোনাইয়ের নেতৃত্বে আগামী ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ করে প্রয়োজনে মিয়ানমার গিয়ে মুসলমানদের পাশে দাঁড়াবো।

শুক্রবার (৯ডিসেম্বর) বাদ জুম’আ সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠ থেকে মিয়ানমারে মুসলিম গণহত্যা বন্ধ, রোহিঙ্গাদের নগরিকত্ব প্রদান ও পুনর্বাসনের দাবি এবং মিয়ানমারে সামরিক জান্তার বিচারের দাবি ও ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ সফলের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুফতী ফয়জুল করিম উপরোক্ত কথাগুলো বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন, মুফতী মোঃ ফখরুদ্দীন। ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রিয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা সভাপতি নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ¦ ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মোঃ মাহমুদুল হাসান, ইসলাম যুব আন্দোলনের সদস্য সচিব মোঃ রাশেদুল ইসলাম প্রমুখ সহ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24