1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস

  • Update Time : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ৬০৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ঃ রাজনীতিতে শুদ্ধি অভিযানের অংশ হিসেবে ছাত্রলীগের পর এবার আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার হাত দিলেন যুবলীগে। পরিচ্ছন্ন ইমেজের অধিকারী
ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসকে আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে। রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে বৈঠকে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তাপসকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়।

ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে। তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব এবং একাধিকবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য।

এদিকে যুবলীগের সম্মেলনের আগে এবার আলোচনায় এসেছে বয়সসীমা বেঁধে দেয়ার বিষয়টি। যদিও এখনও চূড়ান্ত হয়নি।

এই বয়সসীমার ওপর নির্ভর করবে আগামী কমিটিতে কারা নেতৃত্ব দেবেন। বর্তমান কমিটির দক্ষ ও ত্যাগী নেতাদের প্রায় সবারই বয়স ৫০-৬০ বছরের মধ্যে। বয়সসীমা ৬০ বছরের মধ্যে হলে বর্তমান কমিটির গুরুত্বপূর্ণ নেতারা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক পদে আসার সুযোগ পাবেন।

আর যদি বয়সসীমা ৪৫ থেকে ৫০ বছর বেঁধে দেয়া হয়, তবে ছাত্রলীগের সাবেক নেতাদের ভাগ্য খুলে যাবে। সে ক্ষেত্রে ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্য থেকে যুবলীগের চেয়ারম্যান কিংবা সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার সম্ভাবনাই বেশি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com