Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

প্রাকৃতিক দূর্যোগের কারণে জগন্নাথপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান দুই দিনের বন্ধ ঘোষনা

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রাকৃতিক দূর্যোগের কারণে সব শিক্ষা প্রতিষ্ঠান দুই দিনের জন্য বন্ধ ঘোষনা করা হয়েছে।
শনিবার সরকারি নির্দেশনা অনুয়ারী এ ঘোষনা দেয়া হয়েছে।

জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ খবরের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অতিবৃষ্টি ও প্রাকতিক দূর্যোগের কারনে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে। তবে প্রত্যেক শিক্ষককে শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত থাকবে থাকবেন।

জানা যায়, সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন নদ নদীর পানি বিপদসীমা অতিক্রম করে বিভিন্ন স্থানে বন্যা প্লাবিত হয়ে পড়েছে। গত কয়েকদিনের অব্যাহত ভারিবর্ষণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এ সব বিবেচণা করে সরকারী সিন্ধান্ত অনুযায়ী সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুখলেচ্ছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দূর্যোগের কারণে সরকারী নির্দেশনা মোতাবেক আমরা জগন্নাথপুরের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান আজ (শনিবার) থেকে রোববার জন্য বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। সোমবার থেকে আবার খোলা থাকবে শিক্ষা প্রতিষ্ঠান গুলো।

Exit mobile version